Inqilab Logo

ঢাকা সোমবার, ২৫ জানুয়ারি ২০২১, ১১ মাঘ ১৪২৭, ১১ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

ফেসবুকে ভাইরাল সৈয়দপুরে আ.লীগ নেতার আপত্তিকর ছবি, থানায় জিডি

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০২০, ১১:০৫ এএম

নীলফামারী সৈয়দপুরের আ.লীগ নেতা ও সৈয়দপুর সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ সাখাওয়াত হোসেন খোকনকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আপত্তিকর ছবি ভাইরাল হয়েছে। এ অভিযোগে তিনি থানায় সাধারণ ডায়েরী (জিডি) করেছেন।
জানা যায়, ‘শহীদ দিলনেওয়াজ ভাই মসর্থক গোষ্ঠি’ নামে একটি ফেসবুক আডি থেকে ওই আ.লীগ নেতার সাথে এক নারীর আপত্তিকর ছবি ও কুরুচিপূূর্ণ কিছু বক্তব্য জরিয়ে আপলোড করা হয়ে। পরে লাইক, কমেন্টস ও শেয়ারের মাধ্যমে ভাইরাল হয়ে যায়। শহরজুড়ে গত কয়দিনে সৃষ্টি হয় আলোচনা, সমালচনা ও গুঞ্জন।
সাধারণ ডায়েরীতে (জিডি) তিনি উল্লেখ করেন, ফটোশপের মাধ্যমে নারীর সাথে আমারা আপত্তিকর ছবি ও মিথ্যা বিভ্রান্তিমূলক বক্তব্য প্রচার করা হয়েছে। আমি বাংলাদেশ আ.লীগ নীলফামারী জেলা শাখার সহ সাধারণ সম্পাদক ছিলাম। বর্তমানে পৌর কমিটির কার্যনির্বাহি সদস্য। ২০১৫ সালে আমি নৌকা প্রতীকে মেয়র পদে নির্বাচন করেছি। তিনি ফেসবুকে মিথ্যা প্রচার কারীর বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার দাবি জানিয়েছেন।
৩১ আগস্ট সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল হাসনাত খানের কাছে জানতে চাইলে তিনি বলেন, সাধারণ ডায়েরীর পেয়েছি দ্রুত আইসিটি আইনে ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন