Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাতক্ষীরা জেলা পরিষদের মহিলা সদস্য মিলি স্বামীসহ গ্রেফতার

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০২০, ১:০৫ পিএম

সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে গ্রেপ্তার হলেন সাতক্ষীরার বিতর্কিত ও ফেসবুক বেইজড সংগঠন বেস্ট টিমের কথিত অ্যাডমিন মাদকাসক্ত মোস্তাফিজুর রহমান (বস পাগল) ও তার স্ত্রী জেলা পরিষদ সদস্য শাহানওয়াজ পারভীন মিলি।
সোমবার দিবাগত রাত দেড়টার দিকে সাতক্ষীরা শহরের বাসায় অভিযান চালিয়ে তাদের দুজনকে গ্রেপ্তার করে সদর থানা পুলিশ। আটককৃতদের আজ মঙ্গলবার সকালে আদালতে হাজির করা হয়েছে।
উল্লেখ্য, গত শুক্রবার (২৮ আগষ্ট) দুপুরে বিতর্কিত ওই ফেসবুক বেইজড সংগঠন বেস্ট টিমের কথিত অ্যাডমিন মাদকাসক্ত মোস্তাফিজুর রহমান ও তার স্ত্রী. শাহানওয়াজ পারভীন মিলির নেতৃত্বে সাতক্ষীরা সদর উপজেলার পরানদহা গ্রামে দিনমজুর ও ট্রলি চালক আলমগীরের বাড়ীতে হামলা চালিয়ে ঘরের তালা ভেঙে নগদ অর্থ, স্বর্ণালঙ্কার, জমির বন্দকী দলিলসহ মুল্যবান কাগজপত্র ও জিনিসপত্র লুটপাট করা হয়। এমন অভিযোগে সোমবার (৩১ আগষ্ট) ভুক্তভোগী আলমগীর হোসেন বাদী হয়ে মোস্তাফিজ,মিলিসহ মোট ৫ জনের বিরুদ্ধে সাতক্ষীরা সদর থানায় মামলা (নং-৭৮) দায়ের করেন।
এছাড়া, একই দিন সোমবার সকালে হামলাকারী ও মামলার আসামীদের গ্রেপ্তারের দাবীতে সদরের পরানদহা বাজারে মানববন্ধন করেন শত শত এলাকাবাসী।
একইসাথে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বেস্ট টিমের বিরুদ্ধে একের পর এক ভুক্তভোগী ও সাধারণ মানুষের পোষ্টসহ বেস্ট টিমের কথিত অ্যাডমিন মাদকাসক্ত মোস্তাফিজুর রহমানের ইয়াবা সেবনের ভিডিও ভাইরাল হতে থাকলে রাতেই অভিযান পরিচালনা করে পুলিশ তাদেরকে গ্রেপ্তার করে।
মামলার তদন্তকারী কর্মকর্তা ও সদর থানার এসআই হাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, হামলা ও লুটপাটের ঘটনায় ভুক্তভোগী আলমগীর হোসেনের দায়েরকৃত মামলার আসামী হিসেবে বেস্ট টিমের অ্যাডমিন মোস্তাফিজুর রহমান ও তার স্ত্রী শাহানওয়াজ পারভীনকে গ্রেপ্তার করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ