Inqilab Logo

ঢাকা বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৫ কার্তিক ১৪২৭, ০৩ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

শাহরুখের দেখানো পথেই হাঁটলেন দেব

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০২০, ৩:৩৭ পিএম

বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যায় ভারতের অবস্থান তৃতীয় স্থানে। এই ভাইরাসে আক্রান্তদের চিকিৎসা দিতে হিমশিম খেতে হচ্ছে দেশটির সরকারকে। তাই এপ্রিলের মাঝামাঝি সময়ে নিজেদের অফিস আইসোলেশন ওয়ার্ডের জন্য ছেড়ে দিয়েছিলেন শাহরুখ খান ও গৌরি খান দম্পতি। সেসময় চিকিৎসকের অভাবে অফিসটি ব্যবহার করতে না পারলেও, জুলাই থেকে সেখানে চিকিৎসা দেওয়া শুরু হয়েছে।

এবার বলিউড বাদশার দেখানো পথেই হাঁটলেন টলিগঞ্জের অভিনেতা ও তৃণমূল সাংসদ দেব। জানা গেছে, পূর্ব মেদিনীপুরের ডেবরায় নিজের অফিসটি আইসোলেশন ক্যাম্পে পরিণত করেছেন তিনি। বিষয়টি সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন দেব নিজেই।

নিজের মাইক্রোব্লগিং সাইটে একটি ভিডিও পোস্ট করে দেব জানান, 'ডেবরায় আমার অফিসটি আইসোলেশন ক্যাম্পে পরিণত হয়েছে। এখন এটা যাতে ভালোভাবে ব্যবহার করা যায়। আমার মনে হয়, এই দুর্দিনে সমস্ত রাজনৈতিক অফিসগুলোকে মানুষের সাহায্যে ব্যবহার করা উচিত।' যদিও এদিন অফিসে উপস্থিত হতে পারেননি। কেননা নায়কের বাড়িতে করোনা থাবা বসিয়েছে, ফলে ১৪ দিনের কোয়ারেন্টিনে রয়েছেন তিনি।

দেবের এমন উদ্যোগের প্রশংসা করেছেন অনেকেই। আবার কেউ কেউ অভিনেতাকে কটাক্ষ করে লেখেন, 'তিনি বাংলার সোনু সুদ হতে চাইছেন।' আবার অনেকের কথায়, 'সাংসদ হয়েছেন মানুষের সেবার করার জন্যই।' তবে বাস্তবিকভাবেই এই সাংসদ-অভিনেতার দ্বারা অনেকেই উপকৃত হচ্ছেন। যা একবার দেবের টুইটার হ্যান্ডেলে ঢু মারলেই বোঝা যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

২৪ সেপ্টেম্বর, ২০২০
২০ সেপ্টেম্বর, ২০২০
১৮ সেপ্টেম্বর, ২০২০
১৫ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ