Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

না’গঞ্জে করোনায় ৩ জনের মৃত্যু, মোট মৃত্যু ১৩৬ জন

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০২০, ৩:৪৩ পিএম

নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় করোনা ভাইরাসে আরও ৩ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় প্রাণঘাতী এই ভাইরাসে মারা গেছেন মোট ১৩৬ জন। নিহতদের ২ পুরুষ ও একজন নারী। পুরুষ দুইজনে মধ্যে একজন (৬০) রূপগঞ্জ এবং অন্যজন (৪৩) বন্দরের বাসিন্দা। নিহত নারী (৫৬) সদর উপজেলার কুতুবপুরের বাসিন্দা। এদিকে নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন আরও ৪২ জন। জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৬ হাজার ৪১

মঙ্গলবার (১ সেপ্টেম্বর) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে এই তথ্য জানা যায়। নতুন করে সিটি কর্পোরেশনে ২৩ জন, সদরে ৫ জন, বন্দরে ৪ জন, আড়াইহাজারে ১ জন, সোনারগাঁয়ে ৭ জন ও রূপগঞ্জে ২ জন আক্রান্ত হয়েছেন।

জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ৭০ জন ও আক্রান্ত ২ হাজার ২৭৩ জন। অন্যদিকে সদর উপজেলায় মারা গেছেন ২৫ জন ও আক্রান্ত ১ হাজার ৪৬৯ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ২৭৩ ও মারা গেছেন ৪ জন। এছাড়া আড়াইহাজারে আক্রান্ত ৫৯০ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ৫৭০ ও মারা গেছেন ২১ জন এবং রূপগঞ্জে মারা গেছেন ১২ জন ও আক্রান্ত হয়েছেন ১ হাজার ২৩৭ জন।

জেলায় এই পর্যন্ত মোট ৩৮ হাজার ২২৪ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ২৮৮ জনের।করোনা আক্রান্ত থেকে সুস্থ হয়ে ফিরেছেন মোট ৬ হাজার ৪০ জন। তার মধ্যে সিটি কর্পোরেশন এলাকার ২ হাজার ৯৬ জন, সদর উপজেলার ১ হাজার ৪০২ জন, রূপগঞ্জের ১ হাজার ১৯৬ জন, আড়াইহাজারের ৫৬৬ জন, বন্দরের ২৫৪ ও সোনারগাঁয়ের ৫২৩ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা ভাইরাস

১৫ ফেব্রুয়ারি, ২০২৩
২৬ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ