Inqilab Logo

ঢাকা সোমবার, ১২ এপ্রিল ২০২১, ২৯ চৈত্র ১৪২৭, ২৮ শাবান ১৪৪২ হিজরী

আলফাডাঙ্গায় জুট মিলের এক নারী শ্রমিক গণধর্ষনের শিকার

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০২০, ৪:০৩ পিএম

ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার পাচুড়িয়া ইউনিয়নের ধুলজুড়ী গ্রামের এক বিধবা নারী (২৬) গণধর্ষনের শিকার হয়েছেন। সোমবার রাতে এ ধর্ষণের ঘটনা ঘটে। এঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ।
ধর্ষিত ওই নারী পাশের বোয়ালমারী উপজেলাধীন ডোবরা পারটেক্স জুট মিলে শ্রমিকের কাজ করতেন।
আটককৃতরা হলেনস, যোগিবরাট গ্রামের মৃত আব্দুল হকের ছেলে আরিফুর রহমান (২৭), একই গ্রামের রতন শেখ এর ছেলে গিয়াস শেখ (২৮) এবং কুদ্দুস শেখের ছেলে ইস্রাফিল শেখ (২৫)।

জানাগেছে, রাতের শিপ্টে কাজ শেষ করে ওই নারী মিলের টলি গাড়ীতে করে বাড়ী ফিরছিলেন। ওই এলাকার সহকর্মীরা যার যার গন্তব্যে নেমে যাওয়ার পর রাত এগারোটার দিকে ওই নারীকে গাড়ীর চালকসহ চারজন মিলে আলফাডাঙ্গার টাবনী এলাকায় ঘোষে বাড়ির উত্তরদিকের ফাকা মাঠে নিয়ে চারজন মিলে পালাক্রমে ধর্ষণ করে। পরে তাকে ধুলজুড়ি এলাকায় তাদের বাড়ির সামনে ফেলে রেখে চলে যায়। ঘটনাটি ওই নারী বাড়ী ফিরে স্বজনদের জানালে সকালে পুলিশে অবহিত করা হয়।
সহকারী পুলিশ সুপার মো. আনিসুজ্জামান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তদন্ত শুরু করেছে, এরই মধ্যে তিনজনকে আটক করেছে পুলিশ এছাড়া অপর ধর্ষক একই গ্রামের মৃত মোন্তাজ শেক এর ছেলে আব্দুল্লাহকে খুজছে পুলিশ। তিনি জানান, এঘটনায় আলফাডাঙ্গা থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।তিনি আরো জানান, ওই নারীকে ফরেনসিক পরীক্ষার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন