Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৫ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

স্থায়ীভাবে বন্ধ হচ্ছে বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্স

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০২০, ৪:২৫ পিএম

স্থায়ীভাবে বন্ধ হতে চলেছে স্টার সিনেপ্লেক্সের বসুন্ধরা সিটির আউটলেট। রাজধানীর পান্থপথে বসুন্ধরা সিটি শপিংমলে থাকছে না স্টার সিনেপ্লেক্স। এমনটি গণমাধ্যমে জানিয়েছেন বিপণন বিভাগের জ্যেষ্ঠ ব্যবস্থাপক মেসবাহ উদ্দিন আহমেদ।

বিষয়টি সম্পর্কে মেসবাহ উদ্দিন আহমেদ জানিয়েছেন, 'কষ্টদায়ক হলেও এটাই সত্যি যে, বসুন্ধরা সিটিতে আর স্টার সিনেপ্লেক্স থাকছে না। কেননা বসুন্ধরা সিটি শপিংমল কতৃপক্ষ আমাদের নোটিশ দিয়েছে সিনেপ্লেক্স বন্ধ করার জন্য। আমাদের চুক্তির মেয়াদ শেষ হয়েছে। আর তাই চুক্তি নবায়নও করার সুযোগ নেই। এই শাখা বন্ধ হলেও আমাদের অন্য সবগুলো শাখাই খোলা থাকছে।'

মেসবাহ উদ্দিন আরও বলেন, 'হ্যাঁ, বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্সটি আমাদের আবেগের জায়গা। এখান থেকেই আমাদের যাত্রা শুরু হয়েছিলো, পরে বিভিন্ন জায়গায় মাল্টিপ্লেক্স করেছি। তারপরও এটাই ছিলো আমাদের প্রাণকেন্দ্র। কিন্তু দিনশেষে আমরা ভাড়াটিয়া। মালিকপক্ষ যখন আমাদের নোটিশ দেয় ছাড়ার, তখন আমাদের কিছু করার থাকেনা। আমরা ছাড়তে বাধ্য। তবে এখান থেকে আমরা দর্শকদের যে ভালোবাসা পেয়েছি, সেটা অন্যান্য হলের মাধ্যমে ধরে রাখার চেষ্টা করব।'

মূলত ২০০২ সালে দেশের প্রথম ডিজিটাল এবং অত্যাধুনিক সেবা সম্বলিত এই প্রেক্ষাগৃহটি বসুন্ধরা সিটিতে যাত্রা শুরু করে। এরপর কেটে গিয়েছে ১৮টি বছর। দিনের পর দিন এর জনপ্রিয়তা বেড়েই চলছিলো। দেশি-বিদেশি সিনেমা প্রদর্শনের মধ্য দিয়ে বেশ সুনামের সঙ্গে ব্যবসা করে যাচ্ছিলো বসুন্ধরা সিটির এই স্টার সিনেপ্লেক্সটি।

বর্তমানে স্টার সিনেপ্লেক্সের অন্যান্য মাল্টিপ্লেক্সের মধ্যে রয়েছে মহাখালীর এসকে টাওয়ার ও ঝিগাতলার সীমান্ত স্কয়ারে। এছাড়া আরেকটি মাল্টিপ্লেক্স তৈরী হচ্ছে মিরপুরের ছনি সিনেমা হলকে কেন্দ্র করে। পাশাপাশি চট্রগ্রাম নগরীর ফিনলে স্কয়ার শপিংমলে 'সিলভার স্ক্রিন' নামের একটি মাল্টিপ্লেক্স চালু রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

২৪ সেপ্টেম্বর, ২০২০
২০ সেপ্টেম্বর, ২০২০
১৮ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ