Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

আমাকে টাকা দেয়নি কেউ, আমার কাছে ট্রাম্পের চেয়ে বেশি টাকা আছে : কানিয়ে

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০২০, ৬:২০ পিএম

আমাকে টাকা দেয়নি কেউ, আমার কাছে ট্রাম্পের চেয়ে বেশি টাকা আছে বলে সাফ জানিয়ে দিলেন কানিয়ে ওয়েস্ট। মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্পের টাকা নিয়ে কানিয়ে ওয়েস্ট প্রেসিডেন্ট নির্বাচনে দাঁড়িয়েছেন, এমন অভিযোগ নাকচ করে তিনি বলেন, ট্রাম্পের হয়ে নির্বাচনে দাঁড়াইনি। -ডেইলি মেইল

ঠাট্টা করে বলা হয়, রিপাবলিকানরা তাকে টাকা দিয়ে নির্বাচনে দাঁড় করিয়েছে, যাতে তা ট্রাম্পের পক্ষেই যায়। কিন্তু সুপার মডেল কিম কার্দাশিয়ানের স্বামী ও র‌্যাপ সঙ্গীত শিল্পী কানিয়ে তা প্রত্যাখান করে বলেন, না, কারো টাকায় আমি নির্বাচন করছি না। তবে নিক অভিযোগ আনেন রিপাবলিকানদের হয়ে কানিয়ে নীরবে প্রেসিডেন্ট নির্বাচনে ষড়যন্ত্র করছেন। নির্বাচনে হট্টগোল বাঁধাতেই কানিয়েকে তারা দাঁড় করিয়েছেন।

জবাবে কানিয়ে বলেন, ভ্রাতা কেউ আমাকে টাকা দেয়নি। তার প্রয়োজনও নেই। তাদের চেয়ে অনেক বেশি টাকা আমারই আছে। কানিয়েকে এও বলা হয় লোকজন বলছে, ঝামেলা বাধাতে তিনি নির্বাচনে লড়াইয়ে জড়িয়েছেন। কারণ, কেউ চায় না ট্রাম্প ফের নির্বাচিত হন।

তবে কানিয়ে যে বলছেন তিনি ট্রাম্পের চেয়ে ধনী, সে তথ্য সঠিক নয়। কারণ, ফোর্বসের তথ্য অনুসারে কানিয়ের সম্পদের পরিবান ২.১ বিলিয়ন ডলার। কিন্তু কানিয়ে বলছেন, তার সম্পদের পরিমান ৩ বিলিয়ন ডলার। আর কানিয়ের নির্বাচনে জয়লাভের সম্ভাবনা মাত্র দুই শতাংশ বলে জানা যায় জনমত যাচাই থেকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ