Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১১ কার্তিক ১৪২৭, ০৯ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

শিশুদের জন্য বই লিখছেন করণ জোহর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০২০, ৮:৩২ পিএম

বলিউড অভিনেতা সুশান্তের মৃত্যুর পর নেপোটিজম ইস্যুতে কোনঠাসা করে দেওয়া হয়েছিলো নির্মাতা ও প্রযোজক করণ জোহরকে। সোশ্যাল মিডিয়ায় একের পর এক অভিযোগে বিদ্ধ হয়ে মানসিক অবসাদে ভুগতে শুরু করেন তিনি। আর সেখান থেকে বেরিয়ে আসতেই বই লেখার কাজে হাত দিয়েছেন করণ। মূলত নিজের দুই জমজ সন্তানের কাছে থেকে অনুপ্রাণিত হয়ে শিশুদের জন্য বই লিখছেন এই নির্মাতা-প্রযোজক।

২০১৭ সালে নিজের লেখা 'অ্যান আনসুইটেবল বয়' শিরোনামের একটি বই প্রথমবার প্রকাশ করেছিলেন করণ। এবার তিনি দ্বিতীয় বই লেখার কাজ শুরু করেছেন। এর নাম রেখেছেন 'দ্য বিগ থটস অফ লিটিল লাভস'।

সম্প্রতি নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি পোস্ট শেয়ার করেছেন করণ জোহর। সেখানে তিনি লিখেছেন, আমি খুবই উচ্ছ্বসিত, আপনাদের সঙ্গে দারুণ একটি বিষয় শেয়ার করতে যাচ্ছি। আমার লেখা দ্বিতীয় বই প্রকাশ করব, যেটা শিশুদের জন্য। খুব শিগগিরই সেটি আসতে চলেছে। এসময় অভিনেত্রী ও প্রযোজক টুইঙ্কেল খান্নাকেও ধন্যবাদ জানিয়েছেন করণ জোহর।

শিশুদের নিয়ে লেখা বইটিতে অভিভাবকত্বের অভিজ্ঞতা তুলে ধরবেন করণ জোহর। একটি ছেলে ও মেয়েকে বড় করে তোলার পাশাপাশি কিভাবে তাদের পার্থক্য বোঝানো হয়। এমনকি ছেলে-মেয়ের সঙ্গে পৃথক আচরণের বিষয়টিও উল্লেখ করা হবে বইটিতে। এটি প্রকাশ করছে জগারনাথ বুক ইন্ডিয়া।

উল্লেখ্য, করণ জোহর প্রযোজিত সবশেষ সিনেমা 'গুঞ্জন সাক্সেনা'। এতে মূখ্য ভূমিকায় অভিনয় করেছেন জাহ্নবী কাপুর। সিনেমাটি মুক্তির পর দর্শক ও সমালোচকদের থেকে ব্যাপক প্রশংসা কুড়িয়েছে। এছাড়াও রোহিত শেঠির 'সূর্যবংশী' সিনেমাটিও প্রযোজনা করেছেন কেজে। শোনা যাচ্ছে, খুব শিগগিরই সিনেমাটি মুক্তি পাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ