Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১১ অগ্রহায়ণ ১৪২৭, ১০ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

জয়পুরহাটে সাত ডাকাত গ্রেপ্তার : দুটি মোটরসাইকেল উদ্ধার

জয়পুরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ সেপ্টেম্বর, ২০২০, ১২:০৮ পিএম

জয়পুরহাটের বিভিন্ন সড়কে ডাকাতি করা সাতজন ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার রাতে আক্কেলপুর উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে লুট করা দুটি মোটরসাইকেল সহ তাদের আটক করা হয়।

আটককৃতরা ডাকাতরা হলো আক্কেলপুর উপজেলার শ্রী কৃষ্টপুর গ্রামের শহিদ হোসেনের ছেলে শাকিব হোসেন (১৯), মন্তাজ হোসেনের ছেলে খোকন হোসেন (২৬) ও আবু কালামের ছেলে সুরুজ হোসেন (২২),রাজকান্দা পশ্চিমপাড়া গ্রামের আব্দুস সাত্তারের ছেলে বুলবুল হোসেন (২০), তোজাম্মেল হোসেনের ছেলে সোহেল হোসেন (২৩) ও ফেরদৌস হোসেনের ছেলে ফিরোজ হোসেন (২০) এবং পূর্ব আমুট্ট গ্রামের মৃত আমজাদ হোসেনের ছেলে শাহিন হোসেন (২৭)।

পুলিশ সুপার মোহাম্মদ সালাম কবির আজ (রবিবার) দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে প্রেসব্রিফিং এ জানান,দীর্ঘদিন থেকে আক্কেলপুর এলাকায় রাতের বেলায় বিভিন্ন সড়কে ডাকাতি সংঘটিত হয়ে আসছিল। এসব ঘটনায় ডাকাতরা দেশীয় অস্ত্রে সুসজ্জিত হয়ে মারপিট করে পথচারীদের কাছ থেকে একাধিক মোটরসাইকেল লুট করে নিয়ে যায়। যার প্রেক্ষিতে পুলিশ অনুসন্ধানে নেমে পাবনার সদর থানার দড়ি ভাওডাঙ্গা গ্রামের সুজনের বাড়ি হতে ১১০ সিসি ডিসকোভার ও একই এলাকার খয়ের সুতি গ্রামের আরিফুল ইসলাম বাবুর বাড়ি থেকে ১৫০সিসি পাওয়ারের (কিওয়ে আরকেএস) দুটি হোন্ডা উদ্ধার করে। এ সময় ডাকাত চক্রের মুল হোতা শাকিবকে আটক করার পর তার দেওয়া তথ্যে অন্যদের আটক করা হয়। পরে তাদের বিরুদ্ধে আক্কেলপুর থানায় পৃথক দুটি মামলা করা হয়। এ চক্রের সাথে আরো সদস্য জড়িত আছে কি-না পুলিশ তা খতিয়ে দেখছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ