Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৪ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

হাজীগঞ্জ ইমামে রাব্বানী দরবার শরীফের মেজো হুজুর আল্লামা সৈয়দ জাহান শাহ (রঃ) ইন্তেকাল

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ সেপ্টেম্বর, ২০২০, ১:৩৬ পিএম

চাঁদপুরের হাজীগঞ্জ ইমামে রাব্বানী দরবার শরীফের মেজো হুজুর আল্লামা সৈয়দ জাহান শাহ আল মোজাদ্দেদী (৬৫) ইন্তেকাল করেছেন (ইন্নালিলাহে.......রাজেউন)। মঙ্গলবার রাত আনুমানিক ৯ টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। তাঁর মৃত্যুতে এলাকা ও তাঁর মুরিদানদের মধ্যে শোকের ছায়া নেমে আসে। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ মেয়ে ও ৪ ছেলেসহ বহু আশেকান ও মুরিদান রেখে গেছেন। তিনি ছিলেন ধেররা ইমামে রাব্বানি দরবার শরীফের পীর মরহুম সৈয়দ আবেদ শাহ মোজাদ্দেদী (রঃ)-এর ২য় সন্তান।
মরহুমের পারিবারিক সূত্রে জানা যায়, আল্লামা সৈয়দ জাহান শাহ মোজাদ্দেদী ধেররাস্থ ইমামে রাব্বানী দরবার শরীফ সংলগ্ন নিজ বাসায় অসুস্থ হন। এরপরেই গত ২৬ আগস্ট চাঁদপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে চিকিৎসাধীন ছিলেন। তবে করোনা রিপোর্ট নেগেটিভ থাকলেও উপসর্গগুলো করোনার মতো ছিলো বলে পারিবারিক সূত্র জানায়।
এদিকে মরহুমকে রাতের মধ্যেই হাজীগঞ্জের ইমামে রাব্বানী দরবার শরীফের নিজ বাড়িতে নিয়ে আসা হবে। আজ বুধবার দরবার শরীফে নামাজে জানাজা শেষে পারিবারিক গোরস্থানে তাঁকে দাফন করা হবে।



 

Show all comments
  • Monjur Rashed ২ সেপ্টেম্বর, ২০২০, ২:৩৪ পিএম says : 0
    May Allah provide eternal peace to the departed soul.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইন্তেকাল


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ