Inqilab Logo

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

গাংনীতে মুয়াজ্জিনকে কুপিয়ে হত্যা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২ সেপ্টেম্বর, ২০২০, ১:৪৭ পিএম

মাদ্রাসা, গোরস্তান ও ঈদগাহ দেখার কাজ করতেন মুয়াজ্জিন ছহির উদ্দীন। সময় মত আযান দেওয়া, মানুষকে নামাজের জন্য ডাকাই ছিলো তার প্রধান কাজ। নিরহ মানুষ নিজের মতো করে চলতেন। কিন্তু সেই মুয়াজ্জিন ছহির উদ্দীনকে (৬৫) বুধবার সকাল ৯টার দিকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। মেহেরপুরে গাংনী উপজেলায় সাহেবনগর গ্রামের মাদ্রাসা ও কবরস্থানের পাশে এ ঘটনা ঘটে।

নিহত ছহির উদ্দীন উপজেলার সাহেবনগর গ্রামের বাসিন্দা। তিনি এলাকার মাদ্রাসার পাশের মসজিদে মুয়াজ্জিন ছিলেন। এ ছাড়া তিনি মাদ্রাসা, গোরস্তান ও ঈদগাহ দেখভালের কাজ করতেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, ছহির উদ্দীন সকালে গোরস্তানের পাশে কাজ করছিলেন। এ সময় মুখে কালো মুখোশপরা দুজন ধারালো অস্ত্র দিয়ে তাকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে লাশ ফেলে রেখে যায়। পরে এলাকাবাসী তার লাশ দেখে পুলিশে খবর দেয়।

গাংনী থানার ওসি ওবাইদুর রহমান জানান, নিহত বৃদ্ধের লাশ উদ্ধার করা হয়েছে। তার মাথা, বুক, পিঠ, হাত, পাসহ শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।



 

Show all comments
  • Md MonirBhuiyan ২ সেপ্টেম্বর, ২০২০, ৩:২৪ পিএম says : 0
    দুর্বৃত্তরাও রেহাই পাবে না। মৃত্যু এমন একটা বাস্তবতা, যা থেকে কেউ পলায়ন করতে পারবে না। কোন এক সময় আমাদের সবাইকে মৃত্যু অবশ্যই পাকড়াও করবে এবং আমাদেরকে ফিরিয়ে নেওয়া হবে গায়েব ও প্রকাশ্যের জ্ঞানী আল্লাহ্ তাআলার কাছে। আল্লাহ তাআলা মুয়াজ্জিনকে শহিদ হিসেবে কবুল করুক এবং জান্নাতুল ফিরদাউস নসিব করুক। আ মি ন।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ