Inqilab Logo

ঢাকা বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৫ কার্তিক ১৪২৭, ০৩ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

সাতক্ষীরা জেলা পরিষদ সদস্য মিলি মহিলা আওয়ামী লীগ থেকে বহিষ্কার

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ সেপ্টেম্বর, ২০২০, ১:৫২ পিএম

বাংলাদেশ মহিলা আওয়ামীলীগ সাতক্ষীরা জেলা শাখার সহ-সভাপতির পদ হতে বেস্টটীমের আহবায়ক ও জেলা পরিষদ সদস্য এড. শাহানাজ পারভীন মিলিকে বহিস্কার করা হয়েছে। মহিলা আওয়ামীলীগ সাতক্ষীরা জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি এড. ফরিদা আক্তার বানু ও সাধারণ সম্পাদক জ‌্যোৎস্না আরা স্বাক্ষরিত এক পত্রে তাকে বহিস্কার করা হয়। ০১ সেপ্টেম্বর স্বাক্ষরিত এক পত্রে উল্লেখ করা হয়েছে এড. শাহানাজ পারভীন মিলি মহিলা আওয়ামীলীগে দলীয় পদ ব্যবহার করে জেলা ব্যাপি সংগঠন বিরোধী এবং সন্ত্রাসী কর্মকান্ড করে আসছেন। বার বার তাকে মৌখিক সতর্ক করা সত্ত্বেও তিনি গত ২৮ আগস্ট তারিখে শিবপুরের পরানদহা গ্রামের আলম হোসেনের বাড়িতে ভাংচুর ও হুমকি প্রদর্শন করেন। বিষয়টি নিয়ে পত্রপত্রিকায় সংবাদ প্রকাশিত হওয়ায় কেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগের নির্দেশে দল থেকে তাকে বহিস্কার হয়।
উল্লেখ্য, জেলা পরিষদ সদস্য এডভোকেট শাহানাজ পারভীন মিলি তার মাদকাসক্ত স্বামী মোস্তাফিজুর রহমানকে নিয়ে বেস্ট টিম নামের ফেসবুক মাধ্যমে বিভিন্ন জায়গায় শালিসের নামে টাকা পয়সা আদায় করে আসছিলেন। সবশেষ সদরের আগরদাড়ি গ্রামে এক ট্রলিচালকের ঘরের তালা ভেঙে টাকা, কাগজপত্র লুটপাটের অভিযোগে গত সোমবার সদর থানায় মামলা হয়। এই মামলায় জেলা পরিষদ সদস্য শাহনাজ পারভীন মিলি ও তার মাদকাসক্ত স্বামী মুস্তাফিজকে গ্রেপ্তার করে পুলিশ। তারা এখন সাতক্ষীরা কারাগারে রয়েছেন।
এদিকে সাতক্ষীরা জেলা পরিষদের আরেক সদস্য মাহফুজা সুলতানা রুবী এডভোকেট শাহনাজ পারভীন মিলি ও তার স্বামীসহ কয়েকজনের বিরুদ্ধে মঙ্গলবার সদর থানায় তথ্যপ্রযুক্তি আইনে একটি মামলা দায়ের করেন। এছাড়া, সদর থানার এসআই হাফিজুর রহমান বাদী হয়ে মাদকদ্রব্য আইনে মিলির মাদকাসক্ত স্বামী মোস্তাফিজুর রহমানের বিরুদ্ধে আরেকটি মামলা দায়ের করেছেন।
সদর থানার এস আই হাফিজুর রহমান জানান, ডোপ টেস্টে মোস্তাফিজুর রহমান মাদকাসক্ত প্রমাণিত হাওয়ায় তার বিরুদ্ধে এই মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বহিষ্কার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ