Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১২ অগ্রহায়ণ ১৪২৭, ১১ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

কোভিড তহবিল সংগ্রহে ২৪ ঘণ্টা সাঁতরালেন ইংলিশ চ্যানেল পাড়ি দেওয়া মারিয়ান

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২ সেপ্টেম্বর, ২০২০, ২:৩৮ পিএম

কোভিড তহবিল সংগ্রহে ২৪ ঘণ্টা সাঁতরালেন ইংলিশ চ্যানেল পাড়ি দেওয়া মারিয়ান কার্ডওয়েল। তিনি যুক্তরাষ্ট্রের বাসিন্দা। ২০১২ সালে ইংলিশ চ্যানেল পাড়ি দিয়েছিলেন । গত মঙ্গলবার তিনি ফের সাঁতার কাটলেন। ডায়াবেটিস সংস্থার সৌজন্যে । -সিএনএন, ভার্জ নিউজ

তিনি এর আগে একটি বিজ্ঞাপনী সংস্থারও মডেলিং করেছেন গত সপ্তাহে। জনসন এন্ড জনসনের পণ্যে। আমেরিকায় যখন নির্বাচনী হাওয়া বইছে তখন তিনি কোভিডের জন্য কাজ করে যাচ্ছেন। কারণ, তিনি মার্চের দ্বিতীয় সপ্তাহে ও এপ্রিলের তৃতীয় সপ্তাহে দুবার কোভিড আক্রান্ত হয়েছিলেন। সাঁতার কাটার মাধ্যমে সংগৃহীত ১০ হাজার ডলার তিনি দান করবেন ইলিনয়েস ডায়াবেটিস সংস্থার তহবিলে।

এ সাঁতরুর পরিকল্পনা ছিল লেক মিসিগানে সাঁতার কেটে মিসিগান থেকে গ্রান্ড হ্যাভেনে যাওয়ার। কিন্তু করোনার কারণে পরিকল্পনা বদলাতে বাধ্য হন তিনি। লেক মিসিগানেই তিনি অনবরত সাঁতার কাটেন। টানা ২৪ ঘণ্টা সাঁতার কাটার সময় এক মুহূর্তের জন্যও তিনি বিরতি নেননি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাঁতার

১৪ সেপ্টেম্বর, ২০২০
৭ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন