Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৫ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

লন্ডন যাচ্ছেন নুসরাত জাহান

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২ সেপ্টেম্বর, ২০২০, ৪:৩২ পিএম

লকডাউন কিছুটা শিথিল হতেই শুটিংয়ে ফিরেছিলেন কলকাতার অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহান। সম্প্রতি পরিচালক অংশুমান প্রত্যুষের 'এসওএস কলকাতা'র কাজ শেষ করেছেন তিনি। এরই মধ্যে নতুন সিনেমার কাজে হাত দিতে চলেছেন এই অভিনেত্রী-সাংসদ।

গেল কয়েকদিন ধরে টলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছিলো, নির্মাতা সায়ন্তন ঘোষালের নতুন সিনেমাতে অভিনয় করতে যাচ্ছেন নুসরাত জাহান। এ নিয়ে চলচ্চিত্র পাড়ায় যখন জল্পনা তুঙ্গে, ঠিক সেই মুহুর্তে জল্পনায় সিলমোহর বসালেন খোদ নুসরাত।

জানা গিয়েছে, নির্মাতা সায়ন্তন ঘোষালের আগামী সিনেমা 'স্বস্তিক সংকেত'-এ অভিনয় করবেন নুসরাত জাহান। এই সিনেমাতে প্রথমবার জুটি বাঁধতে যাচ্ছেন নুসরাত ও গৌরব। সিনেমাটি প্রযোজনা করছে এস কে মুভিজ। আর সবকিছু ঠিক থাকলে চলতি মাসের মাঝামাঝি সময়ে লন্ডনে উড়ে যাবে সিনেমার পুরো টিম।

দেবারতি মুখোপাধ্যায়ের লেখা 'নরক সংকেত'-এর অবলম্বনে নির্মিত হতে যাচ্ছে 'স্বস্তিক সংকেত' সিনেমাটি। পাশাপাশি দ্বিতীয় বিশ্বযুদ্ধ ও বর্তমান সঙ্কটের বিষয়টিও থাকছে এখানে। সিনেমাটির চিত্রনাট্য ও সংলাপ রচনা করেছেন সৌগত বসু।

'স্বস্তিক সংকেত'-এ রুদ্রাণীর চরিত্রে নুসরাত জাহান ও প্রিয়মের চরিত্রে দেখা যাবে গৌরবকে। এছাড়া সিনেমাটির গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন, শাশ্বত চট্টোপাধ্যায়, রুদ্রনীল ঘোষ সহ অনেকেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

২৪ সেপ্টেম্বর, ২০২০
২০ সেপ্টেম্বর, ২০২০
১৮ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ