Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৪ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

খেলাফত মজলিসের নেতার পিতার ইন্তেকালে নেতৃবৃন্দের শোক প্রকাশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ সেপ্টেম্বর, ২০২০, ৫:৪৪ পিএম

খেলাফত মজলিস মালয়েশিয়া শাখার সহসভাপতি ও কুমিল্লা মহানগরীর সাবেক সাধারণ সম্পাদক মুহাম্মদ সাদ্দাম হোসাইনের পিতা মুহাম্মদ শফিকুর রহমান গতকাল ১ সেপ্টেম্বর সন্ধ্যায় কুমিল্লা মুন হসপিটালে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি সম্প্রতি ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়ে চিকিৎসাধিন ছিলেন। মৃত্যুকালে মরহুমের বয়স হয়েছিলো ৬০ বছর। তিনি স্ত্রী, ২ ছেলে ৩ মেয়ে নাতি নাতনীসহ বহু গুনগ্রাহী রেখে যান। আজ বুধবার সকালে কুমিল্লা লালমাই উপজেলাধীন ভুশ্চি কেন্দ্রীয় ঈদগাহ মায়দানে জানাজা শেষে ছোট শরীফপুর পারিবারিক কবরস্তানে তার লাশ দাফন করা হয়। জানাজায় খেলাফত মজলিস বৃহত্তর কুমিল্লা জোনের সহকারী পরিচালক মুফতি আবদুল হক আমিনী, কুমিল্লা দক্ষিণ জেলা সাংগঠনিক সম্পাদক ডাঃ জোবায়ের হোসেন মিয়াজী, লালমাই উপজেলা শাখার সভাপতি কামাল হোসেন, সেক্রেটারী আমীর হোসেন আমু, বায়তুলমাল সম্পাদক রাসেল বিন আলীসহ স্থানীয় মুসল্লিরা অংশগ্রহণ করেন।

মরহুমের ইন্তিকালে গভীর শোক প্রকাশ করেছেন খেলাফত মজলিসের আমীর মাওলানা মোহাম্মদ ইসহাক ও মহাসচিব ড. আহমদ আবদুল কাদের। আজ এক যৌথ শোক বাণীতে নেতৃদ্বয় মরহুম মুহাম্মদ শফিকুর রহমানের রূহের মাগফিরাত কামনা করে মহান আল্লাহর দরবারে দোয়া করেন এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শোক প্রকাশ

২২ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ