Inqilab Logo

ঢাকা বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১২ কার্তিক ১৪২৭, ১০ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

শিশু বলৎকারের অভিযোগে সেই আইয়ুব বাঙ্গালী ফের গ্রেফতার

ফটিকছড়ি উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ সেপ্টেম্বর, ২০২০, ৯:৩৬ পিএম

ফটিকছড়িতে মাদ্রাসা শিশু বলৎকারের অভিযোগে সেই আইয়ুব বাঙ্গালীকে ফের গ্রেফতার করেছে পুলিশ। ২ সেপ্টেম্বর ভোর রাতে উপজেলা সদর বিবিরহাটস্থ নিজ বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়।

একি সাথে তার বাসা থেকে ভূজপুরের একটি মাদ্রাসার দু'শিশুকে উদ্ধার করেছে পুলিশ। এ বিষয়ে থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের হয়েছে।

জনা গেছে, গত ১ সেপ্টেম্বর রাতে ভূজপুর এলাকার একটি মাদ্রাসা থেকে পালিয়ে ৫ শিশু ফটিকছড়ি সদরস্থ বিবিরহাট বাজারে ঘুরাঘুরি করছিল। এটা আঁচ করতে পেরে তাদেরকে ফুসলিয়ে বাসায় নিয়ে যায় আইয়ুব বাঙ্গালী। সেখান থেকে তিন শিশুকে ছেড়ে দিয়ে দু'জনকে আটকে রেখে রাতভর বলৎকার করতে থাকে সে। তবে ছাড়া পাওয়া তিন শিশুর মাধ্যমে মাদ্রাসা কর্তৃপক্ষ জানতে পারে অপর দু'শিশুকে আটকে রাখার ঘটনাটি। ফলে রাতে শিশুদের উদ্ধার করার জন্য মাদ্রাসা কর্তৃপক্ষ বিবিরহাটে আসলেও তাদের উদ্ধার করতে না পেরে দু'শিশু পরিবারের মাধ্যমে পুলিশে অভিযোগ দেয়। পরে পুলিশ ভোর রাতে অভিযান চালিয়ে আইয়ুব বাঙ্গালীর বাসা থেকে দু'শিশুকে উদ্ধার করে। এ সময় আইয়ুব বাঙ্গালীকেও আটক করা হয়।

এ ব্যাপারে ফটিকছড়ি থানার অফিসার ইনচার্জ বাবুল আকতার বলেন, যে যা করেছে তার প্রায়শ্চিত্ত সে পাবে।
উল্লেখ্য যে, আইয়ুব বাঙ্গালী 'মাসিক ফটিকছড়ি সংবাদ' সম্পাদক আহমদ আলী চৌধুরী এবং উপজেলা আওয়ামীলীগ নেতা মোহাম্মদ আলী চৌধুরীর বড় ভাই।
এ আইয়ুব বাঙ্গালীর শিশু বলৎকারসহ বিভিন্ন অপকর্মে ভূক্তভোগীরা অতিষ্ট। ইতোপূর্বেও বেশ ক'বার শিশু বলৎকারের অভিযোগে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন