Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

রূপগঞ্জে গৃহবধূকে হত্যার অভিযোগ : গ্রেফতার ২

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ সেপ্টেম্বর, ২০২০, ১২:০১ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে স্বামী ও শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে বৃষ্টি আক্তার (১৮) নামে এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে। গত মঙ্গলবার রাত ৯টার দিকে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের চনপাড়া পূর্ণবাসন কেন্দ্র এলাকার ২নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে। গৃহবধূ বৃষ্টি আক্তার বরিশাল জেলার আগৈলঝড়া এলাকার সেরাল এলাকার বাচ্চু মিয়ার মেয়ে। এ ঘটনায় স্বামী আবু বক্কর সিদ্দিক ও শাশুড়ি নাসিছা আক্তারকে গ্রেফতার করেছে পুলিশ।
রূপগঞ্জ থানার এসআই আশরাফ বলেন, স্থানীয়দের কাছে খবর পেয়ে গত মঙ্গলবার রাত ৯টার দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে গৃহবধূ বৃষ্টি আক্তারের লাশ উদ্ধার করে মর্গে পাঠায়। গৃহবধূর বাবা বাচ্চু মিয়া অভিযোগ করে বলেন, যৌতুকের ২ লাখ টাকা না পেয়ে স্বামী আবু বক্কর সিদ্দিক, বাবা আব্দুল মান্নান ও শাশুড়ি নাছিমা আক্তার, এবং দেবর কাশেম মিয়া মিলে গৃহবধূ বৃষ্টি আক্তারকে বালিশ চাপা দিয়ে হত্যা করেছে।
রূপগঞ্জ থানার ওসি মাহমুদুল হাসান জানান, এ ঘটনায় গৃহবধূর বাবা বাচ্চু মিয়া বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। বাকি আসামিদের গ্রেফতারের জন্য পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ