Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৫ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

শঙ্কায় নেইমার!

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৩ সেপ্টেম্বর, ২০২০, ১২:০১ এএম

নতুন মৌসুম শুরুর আগে পিএসজির তাবুতে হানা দিয়েছে করোনাভাইরাস। অ্যাঞ্জেল ডি মারিয়া ও লেয়ান্দ্রো পারেদেসের রিপোর্ট পজিটিভ এসেছে। এবার শঙ্কা জেগেছে নেইমারসহ আরও কয়েকজনকে নিয়ে!
সংবাদমাধ্যমের গত সোমবারের খবর অনুযায়ী, দি মারিয়া ও পারেদেসের কোভিড-১৯ রিপোর্ট পজিটিভ। লিগ ওয়ান চ্যাম্পিয়নদের পক্ষ থেকে দেওয়া বিবৃতিতে এই দুই মিডফিল্ডারের আইসোলেশনে থাকার কথা জানানো হয়।
নেইমারকে নিয়ে শঙ্কার কারণ ডি মারিয়া ও পারেদেসের সঙ্গে স্পেনের ইবিজা দ্বীপে ছুটি কাটাতে গিয়েছিলেন তিনিও। আরও ছিলেন আন্দের এররেরা, মাউরো ইকার্দি এবং কেইলর নাভাস। করোনাভাইরাস অতি সংক্রামক হওয়ায় নেইমারদের নিয়ে শঙ্কায় পড়েছে পিএসজি।
ইএসপিএনের এক প্রতিবেদকের বরাত দিয়ে এসএ জানিয়েছে, ইবিজায় যাওয়াদের মধ্যে ইকার্দির রিপোর্ট পজিটিভ হওয়ার সম্ভাবনা বেশি। যদিও এ বিষয়ে তেমন কিছু জানায়নি পিএসজি। ওই প্রতিবেদনে আরও বলা হয়েছে, নতুন মৌসুম শুরুর আগে যারা স্পেনে ভ্রমণ করেছেন, তাদের সবার কোভিড-১৯ পরীক্ষার করার অপেক্ষায় রয়েছে পিএসজি।
লঁসের বিপক্ষে আগামী ১০ সেপ্টেম্বরের ম্যাচ দিয়ে লিগের মুকুট ধরে রাখার মিশন শুরু করবে পিএসজির। তবে, আরও কয়েকজন খেলোয়াড়ের কোভিড-১৯ রিপোর্ট পজিটিভ আসলে স্থগিত হতে পারে ম্যাচটি।
কোনো দলে চার জনের বেশি খেলোয়াড়ের কোভিড-১৯ টেস্টের ফল পজিটিভ এলে তাদের ম্যাচটি স্থগিত করার সিদ্ধান্ত আগে থেকেই নিয়ে রেখেছে লিগ ওয়ান কর্তৃপক্ষ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নেইমার

১৮ সেপ্টেম্বর, ২০২০
৪ সেপ্টেম্বর, ২০২০
৩ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ