Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১৩ কার্তিক ১৪২৭, ১১ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

বানসালীর সিনেমায় দুই রণবীরের শীতল যুদ্ধ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩ সেপ্টেম্বর, ২০২০, ৯:৩৫ এএম

করোনার জেরে বি টাউনের সব ধরনের কার্যক্রম স্থগিত ছিলো। প্রায় পাঁচ মাস ধরে বন্ধ ছিলো সিনেমার শুটিং। তবে আনলক পর্বে ধীরে ধীরে ছন্দে ফিরতে শুরু করেছে বলিউড। সকল স্বাস্থ্যবিধি ও নির্দেশনা মেনে শুটিংয়ে ফিরতে শুরু করেছেন অনেকেই। এবার 'গাঙ্গুবাই কাথিয়াওয়ারি'র অসম্পূর্ণ কাজটি সারতে চান পরিচালক সঞ্জয়লীলা বানসালী।

এই সিনেমার কাজ শেষ করেই নতুন প্রজেক্টে হাত দিবেন সঞ্জয়লীলা বানসালী। জানা গেছে, ১৯৫২ সালে নির্মিত বিজয় ভাটের সিনেমা 'বৈজু বাওরা'র রিমেক তৈরী করবেন বানসালী। চলতি বছরের শুরু থেকেই সিনেমাটি নির্মাণের পরিকল্পনা এঁটেছিলেন তিনি। তবে বাঁধা হয়ে দাঁড়িয়েছিলো করোনা ভাইরাস। কিন্তু এবার সিনেমাটির কাজ শুরু করতে চান 'পদ্মাবত' খ্যাত এই পরিচালক।

এদিকে শুরু থেকেই সিনেমাটির মূখ্য ভূমিকায় রণবীর সিংয়ের কথা ভেবেছিলেন বানসালী। কেননা রণবীর সিং ও দীপিকার প্রতি তার একটা আলাদা ভালোলাগা আছে। কিন্তু এবার বদলে গেল পরিচালকের পছন্দ। বানসালীর আগামী সিনেমাতে রণবীর সিং নয়, বরং রণবীর কাপুরই প্রধান চরিত্রে অভিনয় করছেন।

তবে হঠাৎই 'বৈজু বাওরা' সিনেমাটি থেকে রণবীর সিংয়ের বাদ পড়া নিয়ে নানা মহলে প্রশ্ন উঠতে শুরু করেছে। তাহলে কি বানসালীর সঙ্গে নায়কের কোনো ঝামেলা হয়েছে? শোনা যাচ্ছে, ঝামেলা নয়, শিডিউল জটিলতার কারণেই তার পরিবর্তে রণবীর কাপুরকে নেওয়া হয়েছে।

উল্লেখে, ২০০৭ সালে মুক্তিপ্রাপ্ত 'সাওয়ারি' সিনেমার পর আবারও সঞ্জয়লীলা বানসালীর পরিচালনায় অভিনয় করবেন রণবীর কাপুর। চলতি বছরের গোড়ার দিকে শুরু হবে 'বৈজু বাওরা'র রিমেকের শুটিং।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

২৭ অক্টোবর, ২০২০

আরও
আরও পড়ুন