Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

টাকার লোভ দেখিয়ে শিশুকে ধর্ষণ, যুবক গ্রেফতার

পীরগাছা (রংপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ সেপ্টেম্বর, ২০২০, ১১:০৪ এএম

রংপুরের পীরগাছায় ৯ বছরের এক স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের হয়েছে। এ ঘটনায় রুবেল হোসেন নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।
বৃহস্পতিবার সকালে গ্রেফতার যুবককে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। বুধবার গভীর রাতে উপজেলার পূর্বদেবু গ্রাম থেকে তাকে আটক করা হয়।
রুবেল হোসেন(২৩) ওই গ্রামের আব্দুল আজিজের ছেলে।
পুলিশ ও শিশুটির স্বজনরা জানায়, ধর্ষণের শিকার ৯ বছরের শিশুটি স্থানীয় একটি ব্র্যাক স্কুলের তৃতীয় শ্রেণির শিক্ষার্থী। বুধবার বিকাল ৩ টার দিকে শিশুটি বাড়ির পাশে খেলা করছিল। এসময় প্রতিবেশী যুবক রুবেল হোসেন পাঁচ টাকা দেয়ার কথা বলে শিশুটিকে তার বাড়িতে নিয়ে গিয়ে ধর্ষণ করেন। পরে শিশুটি তার মায়ের কাছে এ ঘটনা খুলে বললে এলাকায় জানাজানি হয়। শিশুর মায়ের অভিযোগের ভিত্তিতে পুলিশ অভিযুক্ত রুবেলকে রাতেই আটক করে থানায় নিয়ে আসে।

পীরগাছা থানার ওসি রেজাউল করিম বলেন, শিশু ধর্ষণের ঘটনায় অভিযুক্ত রুবেলকে রাতেই আটক করা হয়েছে। শিশুটির মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন। শিশুটিকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ডাক্তারি পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষক আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ