Inqilab Logo

ঢাকা সোমবার, ১৮ জানুয়ারি ২০২১, ০৪ মাঘ ১৪২৭, ০৪ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা ও তার বাবা ডাকাত দলের হামলায় গুরুতর আহত

হিলি (দিনাজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ সেপ্টেম্বর, ২০২০, ১২:২৪ পিএম | আপডেট : ১:০০ পিএম, ৩ সেপ্টেম্বর, ২০২০

দিনাজপুরের ঘোড়াঘাটে উপজেলা নির্বাহী কর্মকর্তার বাড়িতে ডাকাত দলের হামলায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ওয়হিদা খানম ও তার বাবা গুরুতর আহত হয়েছে। আহত উপজেলা নির্বাহী কর্মকর্তা ও তার বাবাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা ওয়াহিা খানমের অবস্থা গুরুতর হওয়ায় তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের আই সি ইউতে চিকিৎসা দেয়া হচ্ছে।

পুলিশ জানায়, গতরাত তিনটার একটি ডাকাত দল ঘোড়াঘাট উপজেলা পরিষদ চত্বরে উপজেলা নির্বাহী কর্মকর্তা ওয়াহিদা খানমের সরকারী বাসভবনের জানালার গ্রীল ভেঙ্গে ঘরে প্রবেশ করে। এসময় ডাকাত দলের সদস্যরা স্বর্ণালস্কারসহ টাকা পয়শা লুট করার চেষ্টা করলে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও তার বাবা ডাকাত দলের সদস্যদের বাধা দেয়। এসময় ডাকাত দলের সদস্যরা তাকে ও তার বাবাকে বেদম মারধর করে ও ছুরি দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে পালিয়ে যায়।
পরে তাদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হলে তাদের উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল হলেজ হাসপাতালে পাঠানো হয়।

ঘোরাঘাট থানার অফিসার ইনচার্জ মোঃ আমিরুল ইসলাম জানান, ডাকাতির খবর পেয়ে রাতেই পুলিশের টহল দল উপজেলা নির্বাহী কর্মকর্তার বাড়িতে যায়। ডাকাত দলের সদস্যরা পালিয়ে যাওয়ায় তাদের আটক করা সম্ভব হয়নি। তবে ডাকাত দলের সদস্যরা উপজেলা নির্বাহী অফিসারের বাড়ি থেকে কোনো মালামাল লুট করতে পারেনি।

এদিকে দিনাজপুর জেলা প্রশাসক, র‌্যাব, পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করছেন। দিনাজপুর জেলা প্রশাসক মাহামুদুল আলম বলেন, উপজেলা নির্বাহী অফিসারের বাড়িতে ডাকাতি এবং উপজেলা নির্বাহী অফিসার উপর হামলা চালানোর বিষয় টি শুনেছি ঘটনাস্থল পরিদর্শন করে প্রয়োজনীয় ব্যবস্থা নিবো।



 

Show all comments
  • Md Rejaul Karim ৩ সেপ্টেম্বর, ২০২০, ৪:৪০ পিএম says : 0
    ঘটনাটি দুঃখজনক , নিন্দা জানাই।।।
    Total Reply(0) Reply
  • সেলিম রেজা ৩ সেপ্টেম্বর, ২০২০, ১০:১২ পিএম says : 0
    ঘটনাটি দুঃখজনক , নিন্দা জানাই সেই সাথে জড়িতদের ফাঁসি দেওয়া হক
    Total Reply(0) Reply
  • Habib ullah Chowdhury Habib ৪ সেপ্টেম্বর, ২০২০, ৪:১৫ এএম says : 0
    ঘৃনা জানানোর ভাষা নেই, এক জন UNO নিরাপত্তা নেই, আমরা সাধারণ মানুষ অসহাই।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে জখম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ