Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১১ কার্তিক ১৪২৭, ০৯ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

পা‌খিউড়া সীমান্তে বিএসএফের গুলিতে বাংলা‌দে‌শি নিহত

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ সেপ্টেম্বর, ২০২০, ১:২৩ পিএম

কুড়িগ্রাম নাগেশ্বরী উপ‌জেলার নারায়নপুর ইউ‌নিয়‌নের পাখি উড়া সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বা‌হিনী বিএসএফ এর গুলিতে ছবিল উদ্দিন (৩৬) নামে এক বাংলাদেশি নিহত হওয়ার খবর পাওয়া গে‌ছে । বৃহস্পতিবার রাত ২টায় দিকে এঘটনা ঘটে। ছ‌বি‌লের মর‌দেহ উদ্ধার ক‌রে ময়নাতদ‌ন্তের জন‌্য পাঠা‌নো হ‌চ্ছে।


না‌গেশ্বরী উপ‌জেলার কচাকাটা থানার অ‌ফিসার ইন চার্জ (ও‌সি) মামুন অর রশীদ এ তথ‌্য নি‌শ্চিত ক‌রে‌ছেন।

নিহত ছ‌বিল উ‌দ্দিন পা‌খিউড়া এলাকার মুসা আলীর ছে‌লে ব‌লে জানা গে‌ছে।

ত‌বে বি‌জি‌বি কু‌ড়িগ্রাম ২২ ব‌্যাটা‌লিয়‌নের অ‌ধিনায়ক লে.ক‌র্নেল জামাল হো‌সেন জা‌নি‌য়ে‌ছেন, সীমা‌ন্তে একজ‌নের মর‌দেহ উদ্ধা‌রের খবর পাওয়া গে‌ছে। ত‌বে বিএসএফ'র গু‌লি‌তে ওই ব‌্যা‌ক্তি মারা গে‌ছেন কী না তা নি‌শ্চিত হওয়া যায়‌নি। এ ব‌্যাপা‌রে বিএসএফ'র সা‌থে যোগা‌যো‌গের চেষ্টা করা হ‌চ্ছে।


পুলিশ ও এলাকাবাসী জানায় নারায়নপুর ইউনিয়নের পাখি উড়া সীমান্ত প‌থে ভারত থে‌কে গরু আনতে গেলে ওই সীমা‌ন্তে দা‌য়িত্বরত বিএসএফ সদস‌্য ছ‌বিল‌কে লক্ষ‌্য ক‌রে গুলি করে। ছবিল পেটের নি‌চে গু‌লি‌বিদ্ধ হ‌লে সেখা‌নেই তার মৃত‌্যু হয়।



 

Show all comments
  • a aman ৩ সেপ্টেম্বর, ২০২০, ৪:২৪ পিএম says : 0
    stop border shooting now !
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএসএফের গুলিতে নিহত


আরও
আরও পড়ুন