Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১১ কার্তিক ১৪২৭, ০৯ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

কুড়িগ্রামের রৌমারীতে খালার বাড়িতে এসে নদীতে ডুবে ৩শিশুর মর্মান্তিক মৃত্যু

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ সেপ্টেম্বর, ২০২০, ৩:২৫ পিএম

কুড়িগ্রামের রৌমারীতে খালার বাড়িতে এসে সোনাভরি নদীতে ডুবে ৩শিশুর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে উপজেলার বন্দবেড় ইউনিয়নের কলেজপাড়া গ্রামের সোনাভরি নদীতে গোসল করতে গিয়ে এ মর্মান্তিক ঘটনা ঘটে। ওই তিনজন আপন খালাতো ভাই-বোন।
নিহতরা হলেন, গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলার কিসমত বড় বাড়ি গ্রামের অলি উল্লাহের মেয়ে পঞ্চম শ্রেণির ছাত্রী জিন্নাত খাতুন দিনা (১২), রৌমারী সরকারি কলেজের সহকারী অধ্যাপক হায়দার আলীর ছেলে অষ্টম শ্রেণির ছাত্র সিয়াম আহমেদ (১৩) এবং একই উপজেলার দাঁতভাঙ্গা ইউনিয়নের কাউয়ারচর গ্রামের আব্দুল কাদেরের ছেলে হামিম মিয়া (১৬)।
এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে কলেজপাড়া গ্রামের পশ্চিম পাশে সোনাভরি নদীতে গোসল করতে যায় ওই ৩শিশু। এসময় জিন্নাত খাতুন দিনা নদীর গভীরে গেলে সিয়াম তাকে তুলতে গিয়ে সেও ডুবে যায়। ওদের দু'জনকে তুলতে হামিম মিয়াও পানির গভীরে ডুবে যায়। পরে স্থানীয়রা জাল দিয়ে তাদের মরদেহ উদ্ধার করে।
এবিষয়ে রৌমারী থানার ওসি আবু মো.দিলওয়ার হাসান ইনাম নিশ্চিত করে বলেন, এটা একটি দুর্ঘটনা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পানিতে ডুবে মৃত্যু


আরও
আরও পড়ুন