Inqilab Logo

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

আড়াইহাজারে পুনরায় ময়না তদন্তের জন্য দাফনের ৫৭ দিন পর কবর থেকে লাশ উত্তোলন

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ সেপ্টেম্বর, ২০২০, ৫:০০ পিএম

আড়াইহাজারে ময়না তদন্তের জন্য দাফনের ৫৭ দিন পর কবর থেকে আলম (৩৩) নামের এক যুবকের লাশ উত্তোলন করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: উজ্জল হোসেনের উপস্থিতিতে উপজেলার কালাপাহাড়িয়া ইউনিয়নের ইজারকান্দি কবরস্থান থেকে লাশটি উত্তোলন করা হয়।

পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা গেছে, ২৭ জুন উপজেলার কালাপাহাড়িয়া ইউনিয়নের ইজারকান্দি গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নুরুল হক তালুকদার ওরফে হক মেম্বার এবং জালাল বাহীনির মধ্যে রক্ষক্ষয়ী সংঘর্ষ ও গুলাগুলি হয়। এতে আইয়ুব নামের এক স্কুল ছাত্র নিহত হয়। আইয়ুব ছিল হক মেম্বারের সমর্থক।

অপর দিকে জালালের সমর্থক আলম নামের এক যুবক চিকিৎসাধীন অবস্থায় ৯ জুলাই কাচঁপুরের একটি হাসপাতালে মারা যায়। এই ঘটনায় হক মেম্বারের লোকজন প্রতিপক্ষ যাতে মামলা করতে না পারে সেই কারনে নিহত আলমের স্ত্রী জোসনাকে হক আটক করে রাখে।

পরে আলমের স্ত্রী জোসনা ছাড়া পেয়ে ১৯ জুলাই নারায়ণগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তোফাজ্জলকে এক নম্বর আসামী করে ২২ জনের নাম উল্লেখ এবং অজ্ঞাত আরো ১০/১২ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন। আদালত লাশ উত্তোলন করে পূর্ণরায় ময়না তদন্ত করার জন্য আদেশ দেন।

সেই মোতাবেক বৃহস্পতিবার নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: উজ্জল হোসেনের উপস্থিতি লাশ উত্তোলন করা হয়। এই সময় কালাপাহাড়িয়া ফাঁিড়র ইনচার্জ ওসি খন্দকার তবিদুর রহমান ও নিহত আলমের স্ত্রী জোসনা বেগমসহ তার স্বজনরা উপস্থিত ছিলেন। নিহত আলমের স্ত্রী জোসনা বেগম হত্যাকারীদের বিচার দাবী করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উত্তোলন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ