Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১১ কার্তিক ১৪২৭, ০৯ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

কলাপাড়ায় দু’পক্ষের সংঘর্ষে নারীসহ জখম ছয়

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি | প্রকাশের সময় : ৩ সেপ্টেম্বর, ২০২০, ৭:০৬ পিএম

পটুয়াখালীর কলাপাড়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র দু’পক্ষের সংঘর্ষে চারজন নারীসহ ছয়জন গুরুতর জখম হয়েছে। আহতরা হলো খোরশেদ আলম (৬৫) স্ত্রী রাড়িয়া বেগম (৪০) ও তাদের কন্যা ফাতেমা (১৬)। এছাড়া অপর পক্ষের আয়শা বেগম (৭০), মোশারেফ (৫০) ও হাসিনা (৩০) হাহত হয়। তাদেরকে স্থানীয়রা উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করেছে। বুধবার শেষ বিকালে উপজেলার বালিয়াতলী ইউনিয়নের বাবলাতলা বাজার এলাকায় এ ঘটনাটি ঘটেছে।

আহত খোরশেদ আলম ছেলে মোস্তফা বলেন, বাড়ির সীমানা নিয়ে একই এলাকার পার্শ্ববর্তী শাহীন খাঁ শহীদ খাঁ ও মোশারেফ এর সাথে বাকবিতন্ডার এক পর্যায় হামলার ঘটনা ঘটে। এতে তারা আহত হয়। ঘটনার দিন সন্ধ্যার দিকে তাদেরকে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে। বর্তমানে তারা চিকিৎসাধীন রয়েছে।

কলাপড়া থানার ওসি (তদন্ত) মো. আসাদুজ্জামান বলেন, এ ঘটনায় এখন পর্যন্ত কোন অভিযোগ পাইনি। আভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানিয়েছেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংঘর্ষ


আরও
আরও পড়ুন