Inqilab Logo

ঢাকা বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৫ কার্তিক ১৪২৭, ০৩ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

নেটফ্লিক্সের সঙ্গে চুক্তি করলেন ডায়নাপুত্র হ্যারি, সাবেক অভিনেত্রী স্ত্রীও আছেন সঙ্গে

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩ সেপ্টেম্বর, ২০২০, ৮:২৩ পিএম

সাবেক অভিনেত্রী স্ত্রীকে নিয়ে নেটফ্লিক্সের সঙ্গে চুক্তি করলেন প্রিন্স চার্লস ও ডায়নার কণিষ্ঠপুত্র হ্যারি।রাজপরিবারের সকল খেতাব ও উপাধী ত্যাগের পরেই মনে করা হচ্ছিলো, তারা আবার চলচ্চিত্রে যোগ দিতে পারেন। ব্রিটিশ রাজবধূ হবার পর চলচ্চিত্র ছাড়তে হয়েছিলো মেগান মার্কেলকে। -সিএনএন, ডেইলি মেইল

বিভিন্ন সূত্র বলছিলো, তিনি এতে খুশি হননি। স্ট্রিমিং কোম্পানিটির সঙ্গে একটি প্রডাকশন চুক্তি করেছেন এই দম্পতি। আর বুধবার নেটফ্লিক্স এই ঘোষণা দেয়। এই চুক্তির আওতায় থাকবে স্ক্রিপ্টেড সিরিজ, ডকু সিরিজ, ফিজার এবং শিশুতোষ অনুষ্ঠান। কিছু প্রকল্পে ক্যামেরার সামনেও আসতে পারেন প্রিন্স হ্যারি আর মেগান। ২০১১-১৮ সাল পর্যন্ত মার্কিন ড্রামা সুইটস এ অভিনয় করেন মেগান। কিন্তু কোনও ব্রিটিশ রাজপুত্র এর আগে শো বিজনেসে আসেননি।

এই চুক্তির আর্থিক দিকটি প্রকাশ হয়নি। নেটফ্লিক্স বলছে, এই সাবেক রাজকীয় জুটি ক্যামেরার বাইরে এবং সামনে সমান দক্ষতা রাখবেন বলেই তাদের বিশ্বাস। চুক্তির খবর প্রকাশের পর চুড়ান্ত সমালোচনা শুরু করেছে ব্রিটিশ ট্যাবলয়েডগুলো। তাদের অভিযোগ মেগান নিজ শখ পূরণ করতে ব্রিটিশ রাজপরিবারের অঙ্গহানী ঘটিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুক্তরাজ্যে


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ