Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১৮ অগ্রহায়ণ ১৪২৭, ১৭ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

মুক্তিযোদ্ধা সমাবেশে হামলার প্রতিবাদে মানববন্ধন

শরীয়তপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০২০, ১২:০১ এএম

শরীয়তপুর জেলা মুক্তিযোদ্ধা কমান্ড ও মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের উদ্যোগে চট্টগ্রাম প্রেসক্লাবের সামনে মুক্তিযোদ্ধাদের সমাবেশে হামলার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে। গতকাল জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে শরীয়তপুর-ঢাকা মহাসড়কের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
এরপর জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন, জেলা কমান্ডের সাবেক ডেপুটি কমান্ডার হাজী আবদুর রাজ্জাক সরদার, সদর থানা কমান্ডের সাবেক কমান্ডার আ. আজিজ সিকদার, মুক্তিযোদ্ধা শওকত আলী প্রমুখ। এ সময় উপস্থিত ছিলেন, ভেদরগঞ্জ, নড়িয়া, গোসাইরহাট, ডামুড্যা জাজিরা ও জেলা সদরের মুক্তিযোদ্ধারা।
সভায় বক্তারা বলেন, মুক্তিযোদ্ধা সংসদ ও সন্তান কমান্ডের মানববন্ধনে বাঁশখালীর সংসদ সদস্য মোস্তাফিজুর রহমানের লেলিয়ে দেয়া সন্ত্রাসী বাহিনীর হামলার জন্য ওই সংসদ সদস্যের পদত্যাগ ও দল থেকে বহিস্কারের দাবি জানানো হয়।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন