Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

কালিয়াকৈরে স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী খুন

কালিয়াকৈর (গাজীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০২০, ১২:০১ এএম

গাজীপুরের কালিয়াকৈরে মাদকাসক্ত স্বামীর এলোপাতাড়ি ছুরিকাঘাতে সালমা আক্তার (২২) নামে এক গার্মেন্টসকর্মী নিহত হয়েছে। গতকাল সকালে উপজেলার পল্লী বিদ্যুৎ এলাকায় এ ঘটনা ঘটে। নিহত সালমা গাইবান্দা জেলার শাখাহাটা উপজেলার মুক্তিনগর গ্রামের মো. লিটন মিয়ার স্ত্রী। লিটন ও সালমা উপজেলার পল্লী বিদ্যুৎ এলাকার আব্দুল বাসেদের বাড়ির ভাড়াটিয়া ছিল। এ ঘটনায় ঘাতক স্বামী লিটনকে আটক করেছে পুলিশ। নিহত সালমা একটি গার্মেন্টসে কর্মরত ছিল বলে স্থানীয়রা জানান।
জানা যায়, গতকাল সকালে পারিবারিক কলহের জের ধরে মাদকাসক্ত স্বামী লিটন (৩৫) তার স্ত্রী সালমা আক্তারকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ সময় তার ডাক চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে ঘাতক স্বামী লিটনকে হাতে নাতে ধরে ফেলে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ঘাতক স্বামী লিটনকে আটক করে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। কালিয়াকৈর থানার ওসি মোহাম্মদ মনোয়ার হোসেন বলেন, এ ঘটনায় নিহতের পিতা শাহ আলম বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ