Inqilab Logo

ঢাকা বুধবার, ২৭ জানুয়ারি ২০২১, ১৩ মাঘ ১৪২৭, ১৩ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

এবার আক্রান্ত নেইমারও

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০২০, ১২:০০ এএম

নাম পরিচয় না জানিয়ে কদিন আগে ফুটবল ক্লাব প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি) জানিয়েছে দলের তিন জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। পরে গণমাধ্যমের সংবাদে জানা যায় দুই আর্জেন্টাইন তারকা অ্যাঞ্জেল ডি মারিয়া ও লিয়েন্দ্রো পারাদেস আক্রান্ত। তৃতীয় জনকে ভাবা হয়েছিল হয়তো কোনো স্টাফ হতে পারেন। তবে ফরাসি সংবাদমাধ্যম লা’কিপ জানিয়েছে, তৃতীয় জনও একজন খেলোয়াড়। তাও আবার দলের সেরা তারকা নেইমার।
চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে বায়ার্ন মিউনিখের কাছে হেরে যায় নেইমারের পিএসজি। ১-০ গোলের হারের পর হারের কষ্ট থেকে দূরে থাকতেই হয়তো স্প্যানিশ দ্বীপ ইপজিয়ার সমুদ্রসৈকতে ছুটি কাটাতে গিয়েছিলেন নেইমার। সঙ্গে ছিলেন দি মারিয়া আর পারেদেসও। সংবাদ অনুযায়ী, সেখান থেকেই করোনাভাইরাসসে আক্রান্ত হয়েছেন তারা। শনাক্ত হওয়ার পর পরই আইসোলেশনে চলে গেছেন নেইমার। আগেই আইসোলেশনে আছেন ডি মারিয়া ও পারাদেসও। আরও দুবার পরীক্ষায় নেগেটিভ আসার আগ পর্যন্ত আইসোলেশনেই থাকতে হবে তাদের। এদিকে আগামী ১০ সেপ্টেম্বর থেকে লিগ ওয়ানে নতুন মৌসুম শুরু হবে। ১৩ সেপ্টেম্বর মার্সেইর বিপক্ষে ম্যাচ দিয়ে খেলায় নামবে বর্তমান চ্যাম্পিয়ন পিএসজি। ধারণা করা হচ্ছে কমপক্ষে প্রথম দুইটি ম্যাচে খেলতে পারবেন না নেইমার।
করোনাভাইরাসের কারণে লম্বা সময় বন্ধ ছিল গেল মৌসুমের সব ইউরোপিয়ান লিগ। তবে শুরুই করা যায়নি লিগ ওয়ান। পয়েন্ট টেবিলে অনেকখানি এগিয়ে থাকায় শিরোপা জেতে পিএসজি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এবার আক্রান্ত নেইমার

৪ সেপ্টেম্বর, ২০২০
আরও পড়ুন