Inqilab Logo

ঢাকা সোমবার, ২৫ জানুয়ারি ২০২১, ১১ মাঘ ১৪২৭, ১১ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা ও তার বাবাকে হামলায় ২ জন আটক

হিলি (দিনাজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০২০, ৮:৪৫ এএম | আপডেট : ৯:৩৮ এএম, ৪ সেপ্টেম্বর, ২০২০

দিনাজপুরের ঘোড়াঘাটে উপজেলা নির্বাহী কর্মকর্তার বাড়িতে প্রবেশ করে উপজেলা নির্বাহী কর্মকর্তা ওয়াহিদা খানম ও তার বাবাকে গুরুতর আহত করার অভিযোগে পুলিশ ২ জনকে আটক করেছে। ইউএনও ওযাহেদা খানমের ভাই শেখ ফরিদ বাদি হয়ে রাতে ঘোড়াঘাট থানায় একটি মামলা করেছে। মামলা নং ০২।

হাকিমপুর থানার অফিসার ইনচাজ জানান, উপজেলা নির্বাহী কর্মকর্তা ওয়হিদা খানম এর উপর হামলার অভিযোগে অন্যতম আসামী আসাদুল ইসলামকে আজ শুক্রবার ভোর সাড়ে ৪ টায় হিলির কালিগন্জ এলাকা থেকে আটক করা হয়েছে। আসাদুল ইসলাম ঘোড়াঘাট উপজেলার সাগরপুর গ্রামের আমজাদ হোসেনের ছেলে।

ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ জানায়, অপর এক অভিযানে রাতে র‌্যাব সদস্যরা জাহাঙ্গির নামের এক যুবককে আটক করেন জাহাঙ্গির ঘোড়াঘাট উপজেলা রানিগন্জের আবুল কালাম এর ছেলে।

দু জন যুবলীগের সদস্য ও ঘোড়াঘাট পৌর মেয়রকে হত্যার উদ্দেশ্যে মারপিটের মামলার আসামী।


পুলিশ জানায়, গতরাত তিনটায় দুষ্কৃতকারীরা ঘোড়াঘাট উপজেলা পরিষদ চত্বরে উপজেলা নির্বাহী কর্মকর্তা ওয়াহিদা খানমের সরকারী বাসভবনের জানালার গ্রীল ভেঙ্গে ঘরে প্রবেশ করে। এসময় তারা হত্যার উদ্দেশ্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও তার বাবা বেদম মারধর করে গুরুতর আহত করে পালিয়ে যায়।



 

Show all comments
  • Tuhin Kushtia ৪ সেপ্টেম্বর, ২০২০, ৯:১৩ এএম says : 0
    কোনো পত্রিকা তাদের রাজনৈতিক ব্যাকগ্রাউন্ড দিল না আপনারা দিলেন। তারা যে হামলা করেছে সেটা কি যুবলীগ নেতা হিসাবে করেছে না সন্ত্রাসী হিসাবে করেছে? বোনটার জন্য দেশের মানুষ দোয়া করছে। আর আপনারা রাজনীতি খুজছেন। আরে ভাই তারা খারাপ তাদের কঠোর বিচার করতে হবে। মাননীয় প্রধানমন্ত্রী কাউকে ছাড়বে না যেমন ছাড়েনি স্বাধীনতা বিরোধী জামাত-শিবিরকে। ইনক্লাব কি রাজনৈতিক ষড়যন্ত্রে লিপ্ত! এই প্রশ্নটা ঘুরপাক খাচ্ছে বারে বার।
    Total Reply(0) Reply
  • Faysal Hussain Suvo ৪ সেপ্টেম্বর, ২০২০, ১০:৫৯ এএম says : 0
    যে দেশ সরকারি কর্মকর্তার নিরাপত্তা দিতে পারে না, যেখানে অব: একজন চৌকোশ মেজর কে বিনা অপরাধে জীবন দিতে হয়,তাও আবার আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হাতে৷ সেখানে আমাদের,সাধারন মানুষের নিরাপত্তা কোথায়!
    Total Reply(0) Reply
  • Firoz Almamun ৪ সেপ্টেম্বর, ২০২০, ১০:৫৯ এএম says : 0
    এ ঘটনার সঠিক বিচার চাই তবে মেজর সিনহা যেন এই ঘটনায় হারিয়ে না যায়
    Total Reply(0) Reply
  • Sarowar Hossain ৪ সেপ্টেম্বর, ২০২০, ১০:৫৯ এএম says : 0
    বাংলাদেশের বেশির ভাগ মানুষ ই জানে এই হামলার পিছনে কারা আছে????কিন্তু আমাদের দেশ আজ এমন অবস্থায় গেছে যে একজন উচ্চপদস্থ সরকারি কর্মকর্তা ও এই দেশে সুরক্ষিত নয়,,,তারপরও আশা করি এমন একটা কাজ যারাই করে থাকুক তারা যেন শাস্তি পায়।
    Total Reply(0) Reply
  • Billal Tangail BD ৪ সেপ্টেম্বর, ২০২০, ১১:০০ এএম says : 0
    বাংলাদেশের আইন রক্ষাকারী বাহিনী অনেক শক্তিশালী। এগিয়ে যাও।
    Total Reply(0) Reply
  • পাবেল আহমদ ৪ সেপ্টেম্বর, ২০২০, ১১:০০ এএম says : 0
    এ কেমন স্বাধীন দেশ!!!!!! এ কেমন আইন এ দেশে। যেখানে একটি দেশের- মেজর নিরাপদ না,সরকারি বাসভবনে থেকে নিরাপদ না, একজন সাংবাদিকের তো আর কোন নিরাপত্তাই নাই! একেই কী বলে স্বাধীনতা?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক

২৪ জানুয়ারি, ২০২১
১৮ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন