Inqilab Logo

ঢাকা বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১২ কার্তিক ১৪২৭, ১০ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

এরতুগ্রুল তারকা এনজিন আলতান পাকিস্তানে আসছেন মসজিদ উদ্বোধন করতে

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০২০, ১০:২৮ এএম

একটি তুর্কি সিরিয়ালে অভিনয়ে তার জীবনের গতি পাল্টে গেলো। তিনি হয়ে গেছে সারা বিশ্বের কোটি মানুষের হৃদয়ের মনি। তার জনপ্রিয়তা এতে বেশি যে তিনি এবার নিজ দেশ তুরস্ক থেকে পাকিস্তান আসছেন একটি মসজিদ উদ্বোধন করতে।

জানা গেছে, তুমুল জনপ্রিয় তুর্কি সিরিয়াল ‘দিরিলিস : এরতুগ্রুল’ এর প্রধান অভিনেতা এনজিন আলতান দোজায়তান পাকিস্তানের রাজধানী ইসলামাবাদে নবনির্মিত মসজিদ উদ্বোধন অনুষ্ঠানে যোগ দিতে দেশটিতে সফরে যাবেন বলে স্থানীয় গণমাধ্যমে বলা হয়েছে।

বুধবার স্থানীয় গণমাধ্যম ডেইলি জং-এর এক প্রতিবেদনে বলা হয়েছে, এই তুর্কি অভিনেতা একটি বেসরকারি হাউজিং সোসাইটির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হওয়ার চুক্তি স্বাক্ষর এবং পাকিস্তানে একটি মসজিদের উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেবেন।

প্রতিবেদনে আরো জানানো হয়েছে যে এরতুগ্রুল অভিনেতা ইতোমধ্যেই পাকিস্তানি ভিসা সংগ্রহ করেছেন এবং এমাসের শেষেতার ফ্লাইট রয়েছে।

আনাতোলিয়াতে ১৩শ শতাব্দীতে উসমানিয়া খিলাফতের প্রতিষ্ঠাতা প্রথম উসমানের পিতা এরতুগ্রুলের জীবনী নিয়ে এই সিরিয়াল নির্মাণ করা হয়েছে। যা ব্যাপক সাফল্যের পর তুর্কি গেম অব থ্রোন নামে পরিচিতি লাভ করেছে।

পাকিস্তানে সিরিয়ালটি উর্দু ডাবিংয়ে প্রচারিত হওয়ার পর গোটা পাকিস্তানে ব্যাপক সাফল্য পায়। ইউটিউবেও এটি রেকর্ড গড়ে। ইয়েনি শাফাক



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হলিউড


আরও
আরও পড়ুন