Inqilab Logo

সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৩ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

গোবিন্দগঞ্জ উপজেলা জিয়া পরিষদ সভাপতি শফিউল আলম আকন্দ আর নেই

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০২০, ১১:৩৫ এএম

গাইবান্ধার গোবিন্দগঞ্জের জিয়া পরিষদের সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী ইঞ্জিনিয়ার শফিউল আলম আকন্দ শফি ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহে… রাজেউন)। বৃহস্পতিবার দিবাগত রাত ১২টার দিকে তিনি বগুড়ার টিএমএসএস মেডিকেল কলেজে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। তিনি করোনা সহ নানাবিধ শারীরিক সমস্যায় ভুগছিলেন। গত ২৮ আগষ্ট থেকে তিনি টিএমএসএস মেডিকেল কলেজের আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল প্রায় ৬০ বছর। তিনি স্ত্রী, এক পুত্র ও এক কন্যা সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

শফি আকন্দের মৃত্যুতে তাঁর আত্মার মাগফিরাত কামনা ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি রেজানুর হাবিব রফিক, পৌর বিএনপির সভাপতি ফারুক আহমেদ, উপজেলা বিএনপিসাধারণ সম্পাদক সাবেক উপজেলা চেয়ারম্যান ফারুক কবির আহমদ, পৌর বিএনপিসাধারণ সম্পাদক আলতাব হোসেন পাতা, সিনিয়র সহ সভাপতি রবিউল কবির মনু, উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম মন্ডল, পৌর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আবু জাফর লেনিন, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক হাসানুর রহমান চৌধুরী ডিউক, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক মনোয়ার হোসেন রাজু, জিয়া পরিষদের সাধারণ সম্পাদক মতিউর রহমান, উপজেলা যুবদলের সভাপতি জাকির হোসেন জুয়েল, সাধারণ সম্পাদক জাকিরুল ইসলাম সহ বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতা কর্মী।

মরহুম শফি আকন্দের জানাযা শুক্রবার বাদ জুম্মা পৌর এলাকার প্রগতিপাড়ায় উপজেলা ভাইস চেয়ারম্যানের চাতালে অনুষ্ঠিত হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইন্তেকাল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ