Inqilab Logo

ঢাকা বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১২ কার্তিক ১৪২৭, ১০ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

‘ভেতরে গরম’ থাকায় বিমানের পাখায় নেমে পায়চারী এক নারীর!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০২০, ২:১০ পিএম

তুরস্ক থেকে কিহেভের বোরিসপিল আন্তর্জাতিক বিমানবন্দরে নামে ইউক্রেন ইন্টারন্যাশনাল এয়ারলাইন্সের একটি বোয়িং ৭৩৭ বিমান। তার পরেই আশ্চর্যজনক কাণ্ড ঘটিয়ে ফেলেন এক মহিলা যাত্রী। বিমানের ইমার্জেন্সি দরজা খুলে সোজা নেমে পড়েন বিমানের ডানায়। তারপর সেখানে কিছুক্ষণ পায়চারি করে নেন। দ্য সান এর একটি প্রতিবেদনে এ তথ্য উঠে এসেছে।

বিমানবন্দর সূত্রের খবর, এমনটি করার কারণ জিজ্ঞাসা করতে ওই মহিলা জানিয়েছেন, বিমানবন্দরে নামার পর তাঁকে খুব 'গরম' লেগে যায়। এতটাই যে তিনি ভেতরে থাকতে পারছিলেন না। একটু ঠাণ্ডা হাওয়া পাওয়ার জন্য বাইরে বেরিয়ে পড়েন। তাই বলে গেট খুলে বিমানের পাখায়!

ওই মহিলার দুই সন্তানও ছিল তাঁর সঙ্গে। বিমানের এক যাত্রী সংবাদমাধ্যমে জানিয়েছেন, বিমান অবতরণ করার পর সব যাত্রী বাইরে বেরিয়ে আসেন। কিন্তু ওই মাহিলা বিমানের একেবারে পেছন থেকে ইমার্জেন্সি গেটের কাছে এসে তা খুলে বাইরে বেরিয়ে পড়েন। ততক্ষণে তাঁর দুই সন্তানও বাইরে বেরিয়ে এসেছে। তারাও বিমানের ডানার ওপরে মা-কে দেখে অবাক হয়ে যায়। প্রসঙ্গত, গরম লাগা ছাড়া বিমানের ডানায় ওঠার আর কোনও যুক্তিযুক্ত কারণ দেখাতে পারেননি ওই যাত্রী। পরে এই ঘটনায় ওই যাত্রীকে কালো তালিকাভূক্ত করেছে ইউক্রেন ইন্টারন্যাশনাল এয়ারলাইন্স।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তুরস্ক


আরও
আরও পড়ুন