Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১৩ কার্তিক ১৪২৭, ১১ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

করোনায় আক্রান্ত ‘ব্যাটম্যান’ রবার্ট প্যাটিনসন, বন্ধ হলো সিনেমার শ্যুটিং

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০২০, ২:২১ পিএম

করোনায় আক্রান্ত হয়েছেন ব্রিটিশ অভিনেতা রবার্ট প্যাটিনসন। গেল কয়েকদিন আগেই ব্যাটম্যানের ভূমিকায় দেখা গিয়েছে তাকে। কিন্তু হটাৎই তার করোনা আক্রান্তের খবরে বন্ধ হয়ে গেল বিগ বাজেটের এই সিনেমার শুটিং।

বৃহস্পতিবার প্রযোজনা সংস্থা ওয়ার্নার ব্রাদার্সের তরফে আনুষ্ঠানিক এক বিবৃতিতে বলা হয়েছে, 'দ্য ব্যাটমান' প্রোডাকশনের এক সদস্যের কোভিড-১৯ পজিটিভ এসেছে। তাই আপাতত সিনেমাটির শুটিং বন্ধ করে দেওয়া হলো।'

এদিন প্রযোজনা প্রতিষ্ঠানের তরফে কারো নাম উল্লেখ করা হয়নি। তবে হলিউড ভিত্তিক একাধিক গণমাধ্যমের দাবি, 'দ্য ব্যাটম্যান' টিমের করোনা আক্রান্ত সেই সদস্য আর কেউ নন স্বয়ং সিনেমার হিরো রবার্ট প্যাটিনসন।

যদিও এই ব্যাপারে রবার্ট প্যাটিনসনের প্রতিনিধিদের তরফে কোনো মন্তব্য পাওয়া যায়নি। জানা গেছে, বেশ কিছুদিন ধরেই করোনার উপসর্গ ছিলো অভিনেতার শরীরে। বৃহস্পতিবার তার করোনা টেস্টের রিপোর্ট পজিটিভ এসেছে। এরপরেই বন্ধ করে দেওয়া হয় সিনেমার শুটিং।

পরিচালক ম্যাট রিভস পরিচালিত 'দ্য ব্যাটম্যান- ডিসি ফ্যানডম' সিনেমাতে প্রথমবারের মতো ডিসি সুপারহিরো ব্যাটম্যানের চরিত্রে দেখা যাবে রবার্ট প্যাটিনসনকে। পাশাপাশি ক্যাটওমানের ভূমিকায় অভিনয় করবেন জো ক্রাভিৎজ এবং খলচরিত্রে দেখা যাবে পল ড্যানোকে।

গেল মাসেই 'দ্য ব্যাটম্যান'-এর টিজার অনলাইনে প্রকাশ পেয়েছে। ২০২১ সালের জুনে সিনেমাটি মুক্তি পাওয়ার কথা ছিলো। কিন্তু বর্তমান সঙ্কটের কারণে তা পিছিয়ে ১ অক্টোবরে 'দ্য ব্যাটম্যান' মুক্তির ঘোষণা দেওয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

২৭ অক্টোবর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ