Inqilab Logo

ঢাকা বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৫ কার্তিক ১৪২৭, ০৩ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

জয়ার নতুন সিনেমা ‘ছেলেধরা’

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০২০, ৩:১৮ পিএম

দুই বাংলার দর্শক নন্দিত অভিনেত্রী জয়া আহসান। বাংলাদেশের পাশাপাশি গেল কয়েকবছর ধরে কলকাতার সিনেমাতেও দাপুটের সঙ্গে অভিনয় করছেন তিনি। সম্প্রতি মহামারীর গল্পে 'অসতো মা সদগময়' নামের একটি সিনেমাতে চুক্তিবদ্ধ হয়েছেন। এতে তার বিপরীতে দেখা যাবে 'মুম্বা দা' খ্যাত অভিনেতা প্রসেনজিৎকে।

তবে চমকপ্রদ তথ্য হলো, কলকাতার নির্মাতা শিলাদিত্য মৌলিক তার আগামী সিনেমার নাম ঘোষণা দিয়েছেন। এর নাম 'ছেলেধরা'। এই সিনেমার মুখ্য ভূমিকায় অভিনয় করবেন জয়া আহসান। এমন খবর প্রকাশ করেছে জি নিউজ।

আর এই খবর যদি সত্যি হয় তাহলে প্রথমবারের মতো 'সোয়েটার' খ্যাত নির্মাতা শিলাদিত্যের পরিচালনায় অভিনয় করবেন জয়া আহসান। এতে জয়াকে ছাড়াও দেখা যাবে অনুরাধা মুখোপাধ্যায়, প্রান্তিক ববন্দ্যোপাধ্যায় ও ঈশান মজুমদারকে।

'ছেলেধরা' প্রসঙ্গে পরিচালক শিলাদিত্য মৌলিক বলেন, 'এই সিনেমাটির গল্প পিতৃত্ব ও শৈশব নিয়ে। এখানে যে শুধু অপরাধ ও অপহরণের কথা উঠে আসবে তা নয়। অপহরণের মধ্যে দিয়ে কিছু মানুষের জীবন কিভাবে বিবর্তিত হবে সেটাও দেখানো হবে এই সিনেমাতে।'

একজন অ্যালকোহলিক মা ও মেয়েকে অপহরণের গল্পে নির্মিত হচ্ছে 'ছেলেধরা'। তারা অপহৃত হওয়ার পর অপহরণকারীর ছেলেকে আয়ত্তে নিতে চান ওই মহিলা। একসময় সেটা সম্ভবও হয়। নিজের ছেলে যখন অপহরণের শিকার, তখন অপহরণকারীর মনে কি অবস্থা? সেই বিষয়টি নিয়েই এগিয়ে যাবে এই সিনেমার গল্পটি। যদিও বিষয়টি নিয়ে এখনো কোনো মন্তব্য করতে দেখা যায়নি জয়া আহসানকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড

২৪ সেপ্টেম্বর, ২০২০
২০ সেপ্টেম্বর, ২০২০
১৮ সেপ্টেম্বর, ২০২০
১৫ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ