Inqilab Logo

ঢাকা বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭, ০৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

ব্রিটিশ টিয়ার গানে মাতল সোশ্যাল মিডিয়া

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০২০, ৫:৪১ পিএম

মার্কিন গায়িকা বিয়ন্সের একটি জনপ্রিয় গান গেয়ে আলোড়ন তুলে ফেলেছে ‘চিকো’ নামের ৯ বছর বয়সী একটি টিয়া পাখি। গানটি এত সুন্দরভাবে গেয়েছে সে, যে তা শুনে সেখানে উপস্থিত দর্শকরা তো মুগ্ধ হয়েছেনই, সেই ভিডিও প্রকাশের পর সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে।

ব্রিটেনের লিঙ্কনশায়ার ওয়াইল্ড লাইফ পার্কে থাকে চিকো। ৯ বছরের চিকো একটি টিয়া। তার মাথায় রয়েছে হলুদ রঙের ছোপ। তার গান করার প্রতিভায় মুগ্ধ হয়ে তার খাঁচার সামনে ভিড় করেন অগণিত মানুষ। পার্কের ফেসবুক পেজ থেকে সম্প্রতি শেয়ার করা হয়েছে চিকোর গান গায়ার ভিডিও। ‘ইফ আই ওয়ার এ বয়’ গানটি গেয়েছে সে। যার বাংলা অর্থ দাঁড়ায়, ‘যদি আমি ছেলে হতাম’। ২০০৮ সালে বিয়ন্সের এই গানটি প্রকাশিত হয়েছিল। বেরনোর পর বিপুল হিট হয়েছিল সেই গান।

লিংকনশায়ার ওয়াইল্ডলাইফ পার্ক জানিয়েছে, ১৮ মাস আগে পার্কে আগত পাখিটি লেডি গাগার ‘পোকার ফেস’, ক্যাটি পেরির ‘ফায়ারওয়ার্ক’ এবং জ্যানারলসের ‘ইউ ড্রাইভ মি ক্রেজি’সহ অন্যান্য পপ সংগীতও গাইতে পারে। সূত্র: সিএনএন। গানটির ভিডিও লিংক

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৯ নভেম্বর, ২০২০
১৩ নভেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ