Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কারিনার জন্য বিশেষ সুরক্ষার ব্যবস্থা করছেন আমির খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০২০, ৭:৪৭ পিএম

বলিউড সুপারস্টার আমির খান অভিনীত বহুল আলোচিত সিনেমা 'লাল সিং চাড্ডা'। করোনাকালেও পাঞ্জাবে একটানা শুটিং করেছেন আমির-কারিনা জুটি। কিন্তু সেসময় বাধ সেধেছিল লকডাউন। তবে 'নতুন স্বাভাবিক'-এ আবারও শুটিংয়ে ফিরেছেন মিস্টার পারফেকশনিস্ট। বর্তমানে তুরস্কে সারছেন সিনেমার বাকি অংশের কাজ।

এদিকে দীর্ঘদিন ধরে ক্যামেরা থেকে খানিকটা দূরে ছিলেন কারিনা কাপুর। শুটিং ব্যস্ততা না থাকায়, ভক্তদের মাঝে শেয়ার করে নেন নিজের দ্বিতীয়বার মা হওয়ার খবর। তার তাতেই দেখা দিয়েছিল সংশয়, তাহলে লাল সিং চাড্ডার শুটিংয়ের কি হবে? তবে সব জল্পনাতে পানি ঢেলে সিনেমাতে শুটিং কর‍তে রাজি হয়েছেন বেবো। তাই শুটিং ইউনিটে বিশেষ সুরক্ষার ব্যবস্থা নিচ্ছেন আমির খান।

খুব শিগগিরই তুরস্কে শুটিং শেষ করে মুম্বাই ফিরবেন আমির খান। শোনা যাচ্ছে, মুম্বাইয়ের ফিল্ম সিটিতেই হবে লাল সিং চাড্ডার শেষ অংশের কাজ। সেজন্য পরিচালক অদ্বৈত চন্দনের তত্ত্বাবধানে দু'টি আলাদা সেট তৈরী করা হচ্ছে। আর সেখানেই শুটিং করবেন অন্তঃসত্ত্বা কারিনা।

এদিকে করোনার ঝুকি এড়াতে শুটিং ইউনিটে সতর্কতামূলক নানা পদক্ষেপ নেওয়া হবে। সেই ধারাবাহিকতায় কারিনার জন্য বিশেষ সুরক্ষার ব্যবস্থা নিচ্ছেন সিনেমার অন্যতম প্রযোজক আমির খান। অভিনেত্রীর শারীরিক পরিস্থিতির বিবেচনায় যত কম কলাকুশলী নিয়ে শুটিং করা যায়, সেই পরিকল্পনা করছেন নির্মাতা। এমনকি বেবোর প্রতি আলাদা নজর রাখারও নির্দেশ দিয়েছেন খোদ আমির।

টম হ্যাংকস অভিনীত হলিউডের সিনেমা 'ফরেস্ট গাম্প'-এর অফিসিয়াল হিন্দি রিমেক আমির খনের 'লাল সিং চাড্ডা'। এতে তার সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন কারিনা কাপুর। ২০২১ সালের বড় দিনে মুক্তি পাবে এই সিনেমাটি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ