Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১৩ কার্তিক ১৪২৭, ১১ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

করোনায় আক্রান্ত পিএসজির আরো তিন ফুটবলার

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০২০, ৮:৩৬ পিএম

প্রাণঘাতি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন লিগ ওয়ান চ্যাম্পিয়ন প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি)’র আরো তিন ফুটবলার। আগেরদিন তিন ফুটবলারের করোনা পরীক্ষার ফল পজিটিভ আসার কথা জানিয়েছিল পিএসজি কর্তৃপক্ষ। বৃহস্পতিবার এক বিবৃতিতে তারা জানায়, দলের আরো তিন সদস্যের করোনাভাইরাস (কোভিড-১৯) পরীক্ষার ফল পজিটিভ এসেছে। আগের বারের মতো এবারো আক্রান্ত খেলোয়াড়দের নাম প্রকাশ করেনি পিএসজি। সবাই সেলফ আইসোলেশনে আছেন বলে জানানো হয়েছে।

বুধবার যে তিনজনের করোনা পরীক্ষার ফল পজিটিভ এসেছে তারা হলেন- নেইমার, আনহেল ডি মারিয়া ও লেয়ান্দ্রো পারেডেস। তাদের সঙ্গে স্পেনের ইবিজা দ্বীপে ছুটি কাটাতে গিয়েছিলেন আন্দের এররেরা, মাউরো ইকার্দি এবং কেইলর নাভাস। এ নিয়ে পিএসজির মোট ছয় ফুটবলার করোনাভাইরাসে আক্রান্ত হওয়ায় লিগ মৌসুমে তাদের প্রথম ম্যাচ নিয়ে শঙ্কা জেগেছে। করোনা আতঙ্কে তাদের মৌসুম শুরু পিছিয়ে যেতে পারে। কারণ কোনো দলে চার জনের বেশি খেলোয়াড়ের কোভিড-১৯ পরীক্ষার ফল পজিটিভ এলে তাদের ম্যাচ স্থগিত করার সিদ্ধান্ত আগে থেকেই নিয়ে রেখেছে লিগ ওয়ান কর্তৃপক্ষ।

আগামী ১০ সেপ্টেম্বর লিগে শিরোপাধারীদের প্রতিপক্ষ লঁস। তিনদিন পর ঘরের মাঠে নেইমার-এমবাপেরা খেলবেন মার্সেইয়ের বিপক্ষে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন