Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভীমরুলের কামড়ে ৩ বোনের মর্মান্তিক মৃত্যু

প্রকাশের সময় : ৮ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

দিনাজপুর অফিস ও ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা
দিনাজপুরে ভীমরুলের কামড়ে একই পরিবারের ৩ বোনের মর্মান্তিক মৃত্যু হয়েছে।
এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, শনিবার বিকেলে বীরগঞ্জের আরাজি লস্করপুর গ্রামের ইসমাইল হোসেনের মেয়ে নুরজাহান (৬) ও ফারজাহান বাড়ীর পার্শ্ববর্তী বাঁশ বাগানের পার্শ্বে খেলা করছিল। এ সময় জোড়ে বাতাস বইতে শুরু করলে একটি বাঁশ সজোড়ে সেখানে থাকা ভীমরুলের চাক (বাসায়) আঘাত করে। এতে ভীমরুলের বাসা ভেঙ্গে ভীমরুল ছুটে এসে তাদেরকে আক্রমণ করে। এ সময় তারা চিৎকার করলে তাদের মা তানজিনা আক্তার (৩২) তার এগারো মাসের শিশুকন্যা মীমকে নিয়ে বাইরে আসলে তাদেরকেও আক্রমণ করে ভীমরুল। পরে তারা গুরুত্বর আহত হলে এলাকাবাসী তাদেরকে ঠাকুরগাঁও সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় নুরজাহান ও ফারজানার মৃত্যু হয়। শনিবার রাতে মা তানজিনা আক্তার ও শিশুকন্যা মীমকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। রোববার সেখানে চিকিৎসাধীন অবস্থায় শিশুকন্যা মীমের মৃত্যু হয়।
বীরগঞ্জ থানার ওসি আবু আক্কাস আহমদ জানান, ভীমরুলের কামড়ের ঘটনার পরপরই তাদেরকে ঠাকুরগাঁও সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে রাতে চিকিৎসাধীন অবস্থায় ২ মেয়ে ও উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর পরে অপর শিশু কন্যার মৃত্যু হয়। এব্যাপারে বীরগঞ্জ থানায় ইউডি মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভীমরুলের কামড়ে ৩ বোনের মর্মান্তিক মৃত্যু
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ