Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৫ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

ভারতে পাচারের সময় ইলিশ মাছ জব্দ

রাজশাহী সীমান্ত

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০২০, ১২:০০ এএম

ভারতে পাচার হওয়ার সময় গত রাতে বাঘা উপজেলার সড়কঘাট পদ্মারচর নামক স্থান থেকে ১২৬ কেজি ইলিশ মাছ জব্দ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। গতকাল শুক্রবার সকালে বিজিবির রাজশাহীর ১ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল ফেরদৌস জিয়াউদ্দিন মাহমুদ জানান, রাজ আটটার দিকে বিজিবির ১ ব্যাটালিয়নের আলাইপুর সীমান্ত ফাঁড়ির একটি টহল দল এ অভিযান চালিয়ে চোরাকারবারীরা নৌকায় করে মাছগুলো সীমান্তের দিকে নিয়ে যাওয়ার সময় তাদের আটক করে।
চোরাকারবারীরা বিজিবি সদস্যদের উপস্থিতি টের পেয়ে মাছ ফেলে পালিয়ে যান। পরে বিজিবি মাছ জব্দ করে আনে। এরপর শুক্রবার সকালে বাঘা উপজেলা নির্বাহী কর্মকর্তার উপস্থিতিতে মাছগুলো মাদরাসা-এতিমখানা এবং গরীব মানুষের মাঝে বিতরণ করে দেয়া হয়। এর মধ্যে বাঘা মহিলা মাদ্রাসায় ২০টি, জামিয়া মাদানিয়া দারুল কোরআর মাদ্রাসায় ১৫টি, সরেরহাট কল্যাণী শিশু সদন এতিমখানায় ২০টি, আড়ানী কওমি মাদরাসায় ১৫টি, কিশোরপুর হাফিজিয়া মাদরানায় ১৫টি এবং এলাকার দুস্থ ও গরীবদের মাঝে ২০টি মাছ বিতরণ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইলিশ-জব্দ
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ