Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৯ জুন ২০২১, ০৫ আষাঢ় ১৪২৮, ০৭ যিলক্বদ ১৪৪২ হিজরী
শিরোনাম

রাজাপুরে নয় বছরের শিশুকে ধর্ষণ

রাজাপুর (ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০২০, ১২:০০ এএম

ঝালকাঠির রাজাপুরে নয় বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা হয়েছে। শিশুটির বাবা বাদী হয়ে গত বৃহস্পতিবার বিকেলে রাজাপুর থানায় মামলা করেন। অভিযুক্ত শাহিন (২০) উপজেলার মঠবাড়ি ইউনিয়নের পুখরিজানা গ্রামের হাকিম খানের ছেলে। ঘটনার পর থেকেই সে পলাতক রয়েছে।

মামলা সূত্রে জানা যায়, উপজেলার মঠবাড়ি ইউনিয়নের পুখরিজানা খানবাড়ি এলাকায় গত ১ সেপ্টেম্বর বিকাল প্রায় ৫টায় শিশুটি তার পাশের বাড়িতে গেলে হাকিম খানের ছেলে শাহিন (২০) তাকে সাপ দেখার কথা বলে ঘরে ডেকে নেয়। এ সময় ঘরে কেউ না থাকায় শাহিন ছলনা করে তার ঘরের ভেতরের রুমে নিয়ে দরজা বন্ধ করে ভয় দেখিয়ে শিশুটিকে ধর্ষণ করে। সন্ধ্যার আগ মুহূর্তে শাহিনের মা এসে দরজা বন্ধ দেখে শাহিনকে ডাকাডাকি করে। শাহিন বিলম্ব করে দরজা খুললে তার মা ঘরের ভেতরে প্রবেশ করে ওই শিশুটিকে বিবস্ত্র অবস্থায় দেখতে পায়। তখন শাহিনের মা শাহিনকে মারধর করে এবং ধর্ষণের শিকার শিশু মেয়েটিকে ঝাড়– নিয়ে ধাওয়া করে। তারপর শাহিনের মা তার প্রতিবেশিদের কাছে বিষয়টি বলাবলি করে।
ভুক্তভোগী শিশুটি জানান, এর আগেও বাড়ির পাশের পুকুর পাড়ে নিয়ে শাহিন তাকে ধর্ষণ করে এবং ধর্ষণের বিষয়টি যাতে কারো কাছে না জানায় সে জন্য শিশুটিকে চাকু দিয়ে ভয় দেখায়।
এ ঘটনায় শিশুটির বাবা আবুল কালাম বাদী হয়ে রাজাপুর থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেন।
রাজাপুর থানার পুলিশ পরিদর্শক মো. শহিদুল ইসলাম গতকাল ৪ সেপ্টেম্বর বলেন, এ বিষয়ে থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা হয়েছে। আমরা ভুক্তভোগী শিশুটির স্বাস্থ্য পরীক্ষা ও আদালতে জবানবন্দি দেয়ার জন্য পাঠিয়েছি। আসামি শাহিনকে গ্রেফতার করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিশু-ধর্ষণ

১৬ ফেব্রুয়ারি, ২০২১
২৭ নভেম্বর, ২০২০
২৯ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ