Inqilab Logo

ঢাকা বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১২ কার্তিক ১৪২৭, ১০ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

রোহিঙ্গা ক্যাম্পে আহত যুবকের মৃত্যু : আটক ৫

কক্সবাজার ব্যুরো : | প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০২০, ১২:০০ এএম

টেকনাফ চাকমারকুল রোহিঙ্গা ক্যাম্পে পানি নেয়াকে কেন্দ্র করে হামলায় আহত রোহিঙ্গা যুবক নুর আলম (২৫) এর মৃত্যু হয়েছে। গতকাল কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
এ ঘটনায় চাকমার কুলের আই ব্লক রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা মো. হোসেন (৩৫), রুবেল (২০), জামির (২০), মজি উল্লাহ (৩৫) ও আবদুল মালেক (৩৫)কে গ্রেফতার করা হয়েছে। এর আগে গত বৃহস্পতিবার রাত ৯ টার দিকে হামলার এই ঘটনা ঘটে। কক্সবাজার আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এবিপিএন)-১৬’এর এর কমান্ডিং অফিসার মো. হেমায়েতুল ইসলাম গতকাল সন্ধ্যা ৭ টার দিকে এ খবর জানিয়েছেন। তিনি জানান, পানি নেওয়াকে কেন্দ্র করে চাকমারকুলের ২১ নম্বর ক্যাম্পের আই ব্লকে রোহিঙ্গা শরণার্থী কাজলীর সঙ্গে প্রতিবেশী জান্নাত আরার কথা কাটাকাটি ও ঝগড়া হয়। পরে রাত ৯টার দিকে মো. হোসেন, রুবেল, জামির, মজি উল্লাহ, আবদুল মালেকসহ জান্নাতের পক্ষের আরও ৭/৮ জন রোহিঙ্গা শরণার্থী কাজলীর স্বামী নুর আলমকে ঘর থেকে ডেকে নিয়ে তার ওপর হামলা চালায়।
ঘটনাস্থল থেকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। এরপর গুরুতর অবস্থায় উন্নত চিকিৎসার জন্য নুর আলমকে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়। সেখানে শুক্রবার ভোর ৫ টার দিকে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন। লাশের ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রোহিঙ্গা-ক্যাম্প
আরও পড়ুন