Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২২ জানুয়ারি ২০২১, ০৮ মাঘ ১৪২৭, ০৮ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

সুশান্ত মামলায় গ্রেফতার রিয়ার ভাই শৌভিক চক্রবর্তী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০২০, ১২:১০ পিএম

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর মামলায় মূল অভিযুক্ত রিয়া চক্রবর্তীর ভাই শৌভিক চক্রবর্তীকে গ্রেফতার করেছে নারোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। তবে শুধু শৌভিককে নয়, অভিনেতার হাউজ ম্যানেজার স্যামুয়েল মিরিন্ডাকেও গ্রেফতার করা হয়েছে।

সুশান্তের মৃত্যু মামলায় শুক্রবার সকাল থেকে সক্রিয় ছিলেন এনসিবি। এদিন রিয়া ও স্যামুয়েল মিরিন্ডার বাড়িতে তল্লাশি অভিযান চালায় সংস্থাটির কর্মকর্তারা। পরে ম্যারাথন জিজ্ঞাসাবাদের মধ্যে দিয়ে মাদক কারবারিদের সঙ্গে যুক্ত থাকার অভিযোগে গ্রেফতার করা হয় তাদের দু'জনকে।

শোনা গিয়েছে, প্রায় কয়েকজন মাদক কারবারিদের সঙ্গে নিয়মিত যোগাযোগ ছিলো শৌভিক চক্রবর্তীর। এমনকি তাকে দিয়েই রিয়া সবসময়ই বাড়িতে মাদক আনাতেন, যাতে সুশান্তের কোনো সমস্যা না হয়। শুধু তাই নয়, নিজের ভাই ও হাউজ ম্যানেজার স্যামুয়েলকে নিয়ে বাড়ির ছাদে গিয়ে মাদক নিতেন খোদ রিয়া চক্রবর্তী।

গেল কয়েকদিন আগে মুম্বাই থেকে জায়েদ ও বাসিদ নামের দু'জন মাদক কারবারিকে গ্রেফতার করেছিলো এনসিবি। সেসময় জেরার মুখে দুজনেই শৌভিক ও মিরিন্ডার সঙ্গে যোগাযোগের কথা স্বীকার করে নেয়। তারপরই শৌভিক ও মিরিন্ডাকে গ্রেফতারির কথা জানানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সুশান্ত
আরও পড়ুন