Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৬ জানুয়ারি ২০২১, ১২ মাঘ ১৪২৭, ১২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

প্রভাসের সীতা হচ্ছেন কিয়ারা!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০২০, ২:৪৭ পিএম

ওম রাউতের পরিচালনায় নির্মিত হতে যাচ্ছে 'আদিপুরুষ' সিনেমা। এতে মূখ্য ভূমিকায় অভিনয় করবেন দক্ষিনী সুপারস্টার প্রভাস। আর খলচরিত্রে দর্শকদের সামনে হাজির হবেন বলিউড অভিনেতা সাইফ আলী খান।

তবে বিগ বাজেটের এই সিনেমাতে প্রভাসের সীতা কে হচ্ছেন তা নিয়ে জল্পনা তুঙ্গে। অবশেষে সকল জনল্পনার অবসান ঘটলো। জানা গেল, সীতার চরিত্রে অভিনয় করবেন বলিউড অভিনেত্রী কিয়ারা আদভানি। যদিও বিষয়টি নিয়ে এখনো কোনো আনুষ্ঠানিক ঘোষণা আসেনি।

এরই মধ্যে কিয়ারাকে সিনেমার চিত্রনাট্য পড়ে শুনিয়েছেন নির্মাতা ওম রাউত। সিনেমার চিত্রনাট্য পছন্দ হয়েছে এবং এতে অভিনয়ের জন্য সম্মতিও জানিয়েছেন নায়িকা। সবকিছু ঠিক থাকলে প্রথমবারের মতো প্রভাসের সঙ্গে জুটি বাঁধতে যাচ্ছেন 'কবির সিং' খ্যাত এই অভিনেত্রী।

যদিও শুরুর দিকে এই সিনেমাতে প্রভাসের বিপরীতে দক্ষিনী অভিনেত্রী কীর্তি সুরেশের অভিনয় করার কথা ছিলো। কিন্তু হঠাৎই কি কারণে নির্মাতারা তাদের সিদ্ধান্ত বদলে ফেলেছেন সে ব্যাপারে কিছু জানানো হয়নি। শোনা যাচ্ছে, চলতি বছরের শেষের দিকে সিনেমার বাকি শিল্পীদের নাম আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হবে।

'আদিপুরুষ' তৈরীর বাজেট নির্ধারণ করা হয়েছে ৫০০ কোটি টাকা। কেননা সম্পূর্ণ সিনেমাটি থ্রিডির আদলে নির্মাণ করা হবে। তাই কোনো ধরনের ত্রুটি রাখতে চাইছেন না নির্মাতারা।

তামিল, তেলেগু, হিন্দি ও কান্নাড় সহ কয়েকটি ভাষায় নির্মিত হবে 'আদিপুরুষ'। জানা গেছে, ২০২১ সালে শুরু হবে সিনেমাটির নির্মাণ কাজ এবং ২০২২ সালে মুক্তি পাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিনেমা


আরও
আরও পড়ুন