Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১৩ কার্তিক ১৪২৭, ১১ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

কামব্যাক সিনেমায় সালমানের প্রস্তাব ফিরিয়েছেন শাহরুখ খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০২০, ৪:১৮ পিএম

টিনসেল টাউনের বেতাজ বাদশা শাহরুখ খান। রুপালী পর্দায় তার উপস্থিতি মানেই ভক্তদের জন্য দারুণ চমক। অভিনেতার নতুন ছবির জন্য অধীর আগ্রহে প্রহর গুনতে থাকেন সিনেপ্রেমীরা। কিন্তু প্রায় আড়াই বছর হতে চলেছে নতুন কোনো সিনেমা নেই। কবে ফিরবেন শাহরুখ? বলিউডে এখন সেই জল্পনা তুঙ্গে।

চলতি বছরের শুরু থেকেই শাহরুখ খানের বলিউডে কামব্যাকের গুঞ্জন রটেছিলো। কিন্তু করোনার জেরে সেই আশা টুকুও জলে ভিজে গেছে। গেল কয়েকদিন ধরে তার ফেরার গুঞ্জন ফের চাউর হয়েছে। তবে কামব্যাক সিনেমার ক্ষেত্রে বেশ সতর্কতা অবলম্বন করছেন তিনি। শোনা যায়, এ পর্যন্ত নাকি ২০টি সিনেমার প্রস্তাব ফিরিয়েছেন শাহরুখ। এর মধ্যে একটি সালমান খানের সিনেমাও রয়েছে।

জানা গিয়েছে, 'গানস অব নর্থ' সিনেমায় শাহরুখ খানকে পুলিশের চরিত্রে অভিনয়ের প্রস্তাব দিয়েছিলেন ভাইজান। তবে চিত্রনাট্য পড়ে বাদশার মনে হয়েছে সিনেমাতে তার চরিত্রটি গুরুত্বপূর্ণ নয়। আর তাই প্রস্তাবটি ফিরিয়ে দিয়েছেন শাহরুখ।

তবে শুধু সালমানই নয়, এর আগে আলী আব্বাস জাফর, সঞ্জয়লীলা বানসালীর মতো পরিচালকদের প্রস্তাবও ফিরিয়েছেন শাহরুখ খান। কেননা এই মুহুর্তে তিনি বড় চরিত্রে কাজ করতে চাইছেন। আর দর্শকদের চমক দিতে আকর্ষণীয় চিত্রনাট্যের খোঁজে রয়েছেন কিং খান।

উল্লেখ্য, ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত 'জিরো' সিনেমাতে সবশেষ দেখা গিয়েছে শাহরুখ খানকে। তিনি ছাড়াও সিনেমাতে অভিনয় করেছিলেন ক্যাটরিনা কাইফ ও আনুশকা শর্মা। তবে তারকাবহুল এই সিনেমাটি বক্স অফিসে মুখ থুবরে পড়ে। এরপর রুপালী পর্দা থেকে খানিকটা আড়ালে চলে যান। শোনা যাচ্ছে, সিদ্ধার্থ আনন্দের 'পাঠান' সিনেমা দিয়ে নভেম্বরে শুটিংয়ে ফিরবেন তিনি। তারপর রাজকুমার হিরানির একটি সিনেমাতে অভিনয় করবেন ৫৪ বছর বয়সী এই চিত্রতারকা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শাহরুখ খান

৭ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন