Inqilab Logo

ঢাকা রোববার, ২৫ অক্টোবর ২০২০, ৮ কার্তিক ১৪২৭, ০৭ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

আড়াইহাজারে বিয়ের প্রলোভনে গার্মেন্ট শ্রমিককে ধর্ষণ

আড়াইহাজার (নারায়ণগঞ্জ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০২০, ৪:৩৬ পিএম

আড়াইহাজারে বিয়ের প্রলোভনে( ২০) বছরের এক গার্মেন্ট শ্রমিককে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। উপজেলার গোপালদী পৌর সভার জালাকান্দী গ্রামে এই ঘটনা ঘটে। এই ঘটনায় প্রভাবশালী মহল আপোষ মিমাংসার জন্য বাদীকে চাপ দিচ্ছে।

নির্যাতিত ওই নারী জানান, সে উপজেলার জালাকান্দি বোনাফাইড মশারী প্রস্তুুত কারী প্রতিষ্ঠানে কাজ করতো। একই সাথে কাজ করে উপজেলার ফতেহপুর ইউনিয়নের ব্রাক্ষণপাড়া গ্রামের রেজেক মিয়ার ছেলে শরীফ (২২)। সেই সুবাধে তাদের সাথে প্রেমের সম্পর্ক জড়িয়ে পড়ে। দুই বছর ধরে তাদের মধ্যে সম্পর্ক চলে আসছিল। এরই মধ্যে ঘুরতে যাওয়ার কথা বলে বিশনন্দী এলাকায় নিয়ে একাধিকবার তাকে ধর্ষণ করে। ধর্ষণের ফলে সে দেড় মাসের অন্ত:স্বত্তা হয়ে পড়ে।

ওই নারী শ্রমিক আরো জানান,পেটের বাচ্চা নস্ট করার জন্য চাপ দিলে আমি রাজি হইনি। পরে বিয়ে করার শর্তে আমি তার কথায় বাচ্চা নস্ট করে ফেলি। বর্তমানে আমার সাথে যোগাযোগ বন্ধ করে দিয়ে প্রভাবশালীদের দিয়ে মামলা না করার জন্য চাপ দিচ্ছে ।

তিনি জানান, আমি এই বিষয়ে গত ২৫ আগস্ট একটি অভিযোগ দিলেও ১১ দিনে ও মামলাটি রেকর্ড হয়নি। যার ফলে আমি বর্তমানে আতংকিত হয়ে পড়েছি। নির্যাতিত নারীটি ন্যায় বিচার দাবী করেন। জানা গেছে, মেয়েটির বাবা নেই, ভাইও নেই। বয়স্ক এক মায়ের সাথে বসবাস করে থাকে। এই রিপোট লেখা পর্যন্ত (শনিবার বিকাল সাড়ে ৪টা ) মামলা রেকর্ড হয়নি।

আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম জানান, মেয়েটি আমার কাছ থেকে আপোষ করার জন্য দুই দিনের সময় নিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ