Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১৩ কার্তিক ১৪২৭, ১১ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

সুন্দরগঞ্জে জমিতে মাছ ধরাকে কেন্দ্র করে দুইজনকে কুপিয়ে জখম

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০২০, ৪:৫৩ পিএম

গাইবান্ধার সুন্দরগঞ্জে নিজ জমিতে টেঁটা দিয়ে মাছ ধরতে না দেয়ায় দুইজনকে রড দিয়ে কুপিয়ে জখম করা হয়েছে। গুরুত্বর আহত রাসেল ও আতিক নামে দুই সহোদরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। গত শুক্রবার দুপুরে উপজেলার দহবন্দ ইউনিয়নের দক্ষিণ বামনজল (ডোবাপাড়া) গ্রামে এ ঘটনা ঘটে।
জানা গেছে, গত বৃহস্পতিবার রাতে বামনজল গ্রামের লুৎফর রহমানের ছেলে আব্দুর রাজ্জাকের আবাদি জমিতে টেঁটা দিয়ে মাছ ধরতে যায় গোপালচরণ গ্রামের সোলদার মিয়ার ছেলে আশরাফুল ইসলাম। এতে জমিতে লাগানো আমন ধানের চারা ক্ষতিগ্রস্ত হওয়ায় আশরাফুলের সাথে রাজ্জাকের বাক-বিতন্ডা হয়। এতে মাছ না ধরে জমির মালিককে শাসিয়ে চলে যান আশরাফুল। এরই জের ধরে শুক্রবার দুপুরে জুম্মার নাম শেষে বাড়ি ফেরার পথে গতিরোধ করে জমির মালিক রাজ্জাকের ছোট ভাই রাসেল (২০) ও আতিকুরকে (১৭) রড দিয়ে মারপিট করে আশরাফুলের লোকজন। এতে মারপিট থেকে বাঁচতে আতিকুর অন্যের বাড়িতে আশ্রয় নিলে সেখানে অবরুদ্ধ করে রাখেন তারা। পরে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান পুলিশ। এ ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ করেছেন আহতদের বড় ভাই আব্দুর রাজ্জাক। পুলিশ পরিদর্শক (তদন্ত) বুলবুল ইসলাম জানান, এ ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন