Inqilab Logo

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

নারায়ণগঞ্জের বিস্ফোরণে মুসল্লি হতাহতের ঘটনায় তিতাসের দুর্নীতিবাজ কর্মচারীদের কঠোর শাস্তি দিতে হবে

পীর সাহেব চরমোনাই

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০২০, ৬:৪৮ পিএম

নারায়ণগঞ্জের তল্লা বায়তুস সালাহ জামে মসজিদে বিস্ফোরণে ৩৫ জন দগ্ধসহ ১৭ জন মুসল্লি নিহতদের রূহের মাগফিরাত কামনা এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ এর আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই। তিনি আজ শনিবার এক বিবৃতিতে বলেন, তিতাস গ্যাস এর দুর্নীতিবাজদের অবৈধ দাবি পূরণ না করার কারণে গ্যাস লিকেজ মেরামত না করে অবহেলা করায় এ দুর্ঘটনা ঘটে। তিতাস কোম্পানী এর দায়ভার কিছুতেই এড়াতে পারবে না। মুসল্লি হত্যার দায়ে তিতাসে দুর্নীতিবাজদের কঠোর শাস্তি দিতে হবে।
বিবৃতিতে পীর সাহেব চরমোনাই বলেন, নারায়ণগঞ্জের জামে মসজিদ সংলগ্ন এলাকায় তিতাস গ্যাস কর্তৃপক্ষের নিকট লিকেজ ঠিক করে দেয়ার জন্য একাধিকবার আবেদন করলেও ৫০ হাজার টাকা উৎকোচ না দেয়ায় তাদের অবহেলায় যে মর্মান্তিক ঘটনা ঘটেছে, তাকে দুর্ঘটনা হিসেবে নয়, হত্যাকান্ড হিসেবে আমলে নিয়ে কর্তব্য পালনে অবহেলাকারীদেরকে আইনের আওতায় আনতে হবে। পাশাপাশি আহতদের দ্রুত চিকিৎসার ব্যবস্থা নিশ্চিত করা এবং নিহতও আহতদের পরিবারকে যথাযথ ক্ষতিপূরণ দেয়ার দাবি জানান। পীর সাহেব হতাহত পরিবারকে ধৈর্যধারণ করার আহ্বান জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ