Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাওলানা মুহিব্বুল্লাহ আশরাফের ইন্তেকালে বিভিন্ন ইসলামী দলের গভীর শোক প্রকাশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০২০, ৭:৪৩ পিএম

হাফেজ্জী হুজুর (রহ.) এর নাতি বাংলাদেশ খেলাফত আন্দোলনের সাবেক আমীর মাওলানা আহমাদুল্লাহ আশরাফ (রহ.) এর ছেলে মাওলানা মুহিব্বুল্লাহ আশরাফের ইন্তেকালে বিভিন্ন ইসলামী দলের নেতৃবৃন্দ পৃথক পৃথক বিবৃতিতে গভীর শোক প্রকাশ করেছেন। শোকবার্তায় নেতৃদ্বয় বলেন, মাওলানা মুহিব্বুল্লাহ আশরাফ একজন বিচক্ষণ, সাহসী ও বিনয়ী আলেম ছিলেন। তরুণ এই আলেমের আকষ্মিক ইন্তেকালের সংবাদে আমরা শোকাহত ও ব্যাথিত।
নেতৃবৃন্দ মরহুমের রূহের মাগফিরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবার, আত্মীয়,স্বজন ও গুণগ্রাহীদের প্রতি গভীর সমাবেদনা জানিয়ে বলেন, হে আল্লাহ! আপনি আপনার এই প্রিয় আলেম বান্দাকে রহমতের চাদরে আবৃত করে চিরস্থায়ী জান্নাতের মেহমান করে নিন। আমীন। বিবৃতিতে যারা গভীর শোক প্রকাশ করেছেন তারা হচ্ছেন, ইসলামী ঐক্যজোটের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মাওলানা আবুল হাসানাত আমিনী ও মহাসচিব মুফতী ফয়জুল্লাহ, সম্মিলিত ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান মাওলানা জাফরুল্লাহ খান ও মহাসচিব অ্যাডভোকেট খায়রুল আহসান এবং বাংলাদেশ জনসেবা আন্দোলনের চেয়ারম্যান মুফতি ফখরুল ইসলাম ও মহাসচিব মাওলানা ইয়ামিন হোসাইন আজমী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ