Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মা হতে চলেছেন প্রিয়াঙ্কা চোপড়া!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০২০, ৮:১১ পিএম

প্রথম সন্তানকে স্বাগত জানাতে চলেছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। গেল কয়েকদিন ধরে বলিউডের বাতাসে কান পাতলেই এমনটিই শোনা যাচ্ছে। অবশ্য এমন গুঞ্জনের পেছনে রয়েছে একটি বিশেষ কারণও।

কালো রঙের উপর সাদা পোলকা ডটের পোশাকেই নাকি রয়েছে বলিউড তারকাদের সন্তান আগমনের মূল রহস্য। প্রথমে নাতাশা স্ট্যানকোভিচ, তারপর কারিনা কাপুর এবং এখন আনুশকা শর্মা। পরপর সবাই দিয়েছেন পরিবারে নতুন অতিথি আসার সুখবর।

সম্প্রতি একই ধরনের পোশাকে দেখা গিয়েছে দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়াকে। গেল জুলাইয়ে নিজের ইন্সটাগ্রামে একটি ছবি পোস্ট করেছিলেন পিগি চপস। যেখানে সাদা কালো পোলকা ডটের পোশাক পরনে আরামদায়ক ভঙ্গিতে ক্যামেরায় ধরা দিয়েছেন। ছবিটি এক মাস আগের হলেও সুখবরের আশায় নিক পত্নীর কমেন্ট বক্স ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা।

তবে পরিবারের নতুন সদস্যের বিষয়ে আনুষ্ঠানিক কোনো ঘোষণা দেননি প্রিয়াঙ্কা। অবশ্য এর আগে এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন, খুব শিগগিরই সন্তান নেওয়ার ব্যাপারে সিদ্ধান্ত নিবেন তিনি। অপেক্ষা শুধু সঠিক সময়ের। অবশেষে কি সেই সময় চল এসেছে? এখন তা নিয়েই নেটদুনিয়াই জল্পনা তুঙ্গে।

উল্লেখ্য, ২০১৮ সালে মার্কিন পপ তারকা নিক জোনাসের সঙ্গে বেশ ঘটা করে গাঁটছাড়া বাঁধেন প্রিয়াঙ্কা চোপড়া। বিয়ের কয়েক মাস পরেই যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসে পাড়ি জমান এই তারকা দম্পতি। পুরো লকডাউনের সময় জুড়ে দারুণ সময় কাটিয়েছেন তারা। আপাতত তাদের পরিবারের নতুন সদস্য আগমনের সুখবর পেতে মুখিয়ে আছেন প্রিয়াঙ্কা-নিক ভক্তরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ